ইরফান সেলিমের জামিন মঞ্জুর

প্রকাশ : ০৫ জানুয়ারি ২০২১, ১৭:৪০

সাহস ডেস্ক
ইরফান সেলিম

ভ্রাম্যমাণ আদালতে দণ্ডিত সংসদ সদস্য হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমকে জামিন দিয়েছেন ঢাকার একজন নির্বাহী হাকিম। আসামির আইনজীবী শ্রী প্রাণনাথ এ তথ্য নিশ্চিত করেছেন।

মঙ্গলবার (৫ জানুয়ারি) ইরফান সেলিমের আইনজীবী শ্রী প্রাণনাথ এ তথ্য  নিশ্চিত করেছেন।

শ্রী প্রাণনাথ বলেন, ‌ইরফান সেলিমকে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালতের দেওয়া সাজার বিরুদ্ধে ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে আপিল করা হয়। শুনানি শেষে ৫০ হাজার টাকা মুচলেকায় আদালত এই জামিন আদেশ দেন।

ইরফান সেলিমের বাসায় অবৈধভাবে মদ ও ওয়াকিটকি রাখার দায়ে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত তাকে দুটি মামলায় এক বছর ও ছয় মাসের কারাদণ্ড দেন। উভয় মামলায় তাকে জামিন দিয়েছেন ঢাকার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ভাস্কর দেবনাথ বাপ্পী।

২০২০ সালের ২৬ অক্টোবর ইরফান সেলিমকে নিবন্ধনবিহীন ওয়াকিটকি রাখার দায়ে ছয় মাস ও বিদেশি মদ সেবনের  দায়ে এক বছরের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

প্রসঙ্গত, ২০২০ সালের ২৬ অক্টোবর ইরফান সেলিম ও তার সহযোগীদের বিরুদ্ধে ধানমন্ডি থানায় হত্যাচেষ্টার একটি মামলা হয়। নৌবাহিনীর লেফটেন্যান্ট ওয়াসিফ আহমদ খান বাদী হয়ে মামলাটি করেছেন। মামলার আসামিরা হলেন, ইরফান সেলিম, তার বডিগার্ড মোহাম্মদ জাহিদ, হাজি সেলিমের মদিনা গ্রুপের প্রটোকল অফিসার এবি সিদ্দিক দীপু ও গাড়িচালক মিজানুর রহমানসহ অজ্ঞাত আরও দুই তিন জন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত