প্রধানমন্ত্রী মহাপরিকল্পনা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন- রেলপথমন্ত্রী

প্রকাশ : ২৬ ডিসেম্বর ২০২০, ১৯:২৯

ডিজার হোসেন বাদশা

রেলপথ মন্ত্রণালয়ের রেলমন্ত্রী এ্যাড. নুরুল ইসলাম সুজন এমপি বলেছেন, "প্রধানমন্ত্রী মহাপরিকল্পনা নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন"। যারা ধর্মকে ব্যাবহার করে আমাদের সমাজকে বিগড়ে দিতে চায়, আমাদের দেশকে পিছিয়ে দিতে চায়, তাদের ব্যাপারে আমাদের সচেতন থাকতে হবে সজাগ থাকতে হবে।

শনিবার (২৬ ডিসেম্বর) দুপুরে পঞ্চগড়ের বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নে ঢাকা- বাংলাবান্ধা (এন৫) জাতীয় মহাসড়কে সড়ক বিভাগধীন অংশে হার্ট শোল্ডার নির্মাণ কাজ ও ময়দানদিঘী বিএল উচ্চ বিদ্যালয় ও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ তলা নতুন একাডেমিক ভবন উদ্বোধন শেষে এ কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, আমরা ধর্মকে কথা বলে যে কাজ গুলো করতেছি এগুলো প্রয়োগের সাথে কোন সামঞ্জস্য নেই'।  সামনে আরও নতুন প্রযুক্তি আসতেছে, মানুষের কাজ করে রোবট, ধান কাটে মেশিন। একসময় পশু ব্যহকার করে মানুষ হাল চাষ করতো। এখন যন্ত্র আবিষ্কার হয়েছে সেগুলো দিয়ে মানুষ কাজ করে কাজেই প্রযুক্তির সাথে ধর্মের কোন সম্পর্ক নেই। বর্তমানে যে করোনা ভাইরাস এ শীতের সময় একটু বেড়ে যাচ্ছে। সরকার বার বার আহব্বান জানাচ্ছে যাতে আমরা সামাজিক দূরত্ব এবং সেনেটাইজার এবং মাস্ক ব্যাবহার করে নিজেরা সুস্থ্য থাকি ও শিক্ষার মান এর গুণগত মান আরো বৃদ্ধি পাক আমরা সবাই ভালো থাকি সুস্থ্য থাকি নিরাপদে থাকি।

পঞ্চগড় সড়ক বিভাগের নির্বাহী পরিচালক মো: ফিরোজ আকতার এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো: মনিরুজ্জামান, অতিরিক্ত জেলা প্রশাসক আব্দুল মান্নান, পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী, জেলা পরিষদের চেযারম্যান আনোয়ার সাদাত সম্রাট, বোদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র ওয়াহেদুজ্জামান সুজা, পঞ্চগড় সড়ক জনপদের উপ-সহকারী প্রকৌশলী জহুরুল ইসলাম প্রমূখ।

 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত