x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

রামগতিতে ‘আলোকিত আদর্শ’ সংগঠনের শীতবস্ত্র বিতরণ

প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২০, ২০:৪০

‘পারস্পরিক শ্রদ্ধাবোধের মানবিক সমাজ’ এই শ্লোগানকে সামনে রেখে অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র (জ্যাকেট) বিতরণ করেছে সামাজিক সংগঠন ‘আলোকিত আদর্শ’।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বেলা ১২টার দিকে রামগতি উপজেলার চর মেহার এলাকায় ‘আলোকিত আদর্শ’ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে প্রায় ২ শত শীতবস্ত্র (জ্যাকেট) বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ, বিশেষ অতিথি ছিলেন উক্ত সংগঠনের উপদেষ্টা ফরহাদ আমিন চৌধুরী, আলহাজ্ব রিয়াজ উদ্দিন, আলহাজ্ব নাজিম উদ্দিন, মো. জহির উদ্দিন এবং সদস্য মো. ওমর ফারুক ও নুরুল ইসলাম হান্নান।

শীতবস্ত্র বিতরণ শেষে ‘আলোকিত আদর্শ’ সংগঠনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এসময় উক্ত সংগঠনের ৪৬ জন সদস্যের ভোট প্রয়োগের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক ও অর্থ বিষয়ক সম্পাদক পদে আনন্দঘন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে বখতিয়ার উদ্দিন সুমন, সাধারণ সম্পাদক পদে মো. জাবের উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে নেছার উদ্দিন এবং অর্থ বিষয়ক সম্পাদক পদে ইমতিয়াজ শাহ্ সৌরভ নির্বাচিত হন।

এসময় সার্বিক সহযোগিতা করেন, উক্ত সংগঠনের মো. আলা উদ্দিন, মিজানুর রহমান, আব্দুস সামাদ রাজুসহ প্রমুখ।

উক্ত সংগঠনের উপদেষ্টা ফরহাদ আমিন চৌধুরী বলেন, ‘সংগঠনের সকল সদস্যের নিজস্ব অর্থায়নে পরিচালিত সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক সংগঠন ‘আলোকিত আদর্শ’। আমরা যাতে আগামী দিনগুলোতে আরো অনেক সামাজিক কর্মকান্ড চালিয়ে যেতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত