x

এইমাত্র

  •  তিন পার্বত্য জেলায় সেনাবাহিনীর ছেড়ে যাওয়া ক্যাম্পে পুলিশ মোতায়েন করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
  •  মিয়ানমারে বিক্ষোভকারীদের ওপর গুলি, নিহত ৬
  •  ইউপি নির্বাচনে অংশ নেবে না বিএনপি: ফখরুল

বাবা-মাকে বেঁধে মেয়েকে গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০২০, ১৮:১২

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় বাবা-মাকে মারধর করে বেঁধে রেখে মেয়েকে (২০) গণধর্ষণের অভিযোগ উঠেছে একদল যুবকের বিরুদ্ধে। এতে অভিযুক্ত মো. মিরাজ (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

রবিবার (১৩ ডিসেম্বর) গভীর রাতে উপজেলার চর আলগী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের চর নেয়ামত এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে লক্ষীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (১৪ ডিসেম্বর) সকালে পুলিশ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে মো. মিরাজকে গ্রেপ্তার করে।

মিরাজ ওই এলাকার নুর মোহাম্মদের ছেলে।

পুলিশ জানায়, দেড় বছর আগে চর হাসানহোসেন এলাকায় এক প্রতিবন্ধীর সাথে মেয়ের বিয়ে হয়। গত তিন মাস ধরে সে বাবার বাড়িতে মা-বাবার সাথে বসবাস করে আসছে। ঘটনার দিন দিবাগত রাত আড়াইটার দিকে মিরাজসহ চারজন যুবক ঘরে ডুকে সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এসময় মা-বাবাকে মারধর করে বেধেঁ রাখে। পরে মেয়েকে পালাক্রমে ধর্ষণ করে গুরুতর আহত অবস্থায় রেখে পালিয়ে যায় যুবকরা।

এ ঘটনায় ধর্ষিতার পিতা রুহুল আমিন বাদী হয়ে রামগতি থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় ইউপি সদস্য হেলাল উদ্দিন জানান, স্বামী পরিত্যক্তা মেয়েটি গণধর্ষনের শিকার হয়েছে বিষয়টি জানার পর তাৎক্ষনিক ঘটনাস্থলে যাই এবং এর সত্যতা পেয়েছি।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সোলাইমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মিরাজ নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত