মারা গেছেন এমপি হাজি সেলিমের স্ত্রী

প্রকাশ | ৩০ নভেম্বর ২০২০, ১১:৪১

অনলাইন ডেস্ক

ঢাকা-৭ আসনের সংসদ সদস্য (এমপি) হাজি সেলিমের স্ত্রী গুলশান আরা ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেছেন। 

রবিবার (২৯ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে তার মৃত্যু হয়। 

হাজি সেলিমের ব্যক্তিগত সহকারী মহিউদ্দীন মাহমুদ বেলাল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুলশান আরা কিডনি সংক্রান্ত জটিলতাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। ২০১৮ সাল থেকে ২০২০ সালের আগস্ট পর্যন্ত তিনি সিঙ্গাপুরের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি ছিলেন। পরে তাকে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

গুলশান আরার বয়স হয়েছিল ৫০ বছর। হাজী সেলিমদের পারিবারিক প্রতিষ্ঠান মদিনা গ্রুপের চেয়ারম্যানের পদে ছিলেন তিনি। অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার (বর্তমানে কাউন্সিলর) ছিলেন গুলশান আরা।

এক সময়ের ওয়ার্ড কমিশনার হাজী সেলিমের ছেলে ইরফান সেলিমও সম্প্রতি গ্রেপ্তার হয়ে কারাগারে যাওয়ার আগে ওয়ার্ড কাউন্সিলর ছিলেন।

হাজী মোহাম্মদ সেলিমের ব্যক্তিগত সচিব মহিউদ্দিন মাহমুদ বেলাল বলেন, গুলশান আরা ২০১৮ সালের ১৬ ডিসেম্বর ব্যাংককে চিকিৎসার জন্য নেওয়া হয়েছিল। প্রায় ২০ মাস সেখান চিকিৎসাধীন থাকা অবস্থায় এবছরের ২০ অগাস্ট এয়ার অ্যাম্বুলেন্স করে ঢাকায় এনে ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, গত সাতদিন ধরে আইসিইউতে ছিলেন তিনি। জানাজা ও দাফনের বিষয়ে কিছু এখনও ঠিক হয়নি বলে জানান বেলাল।

তিনি বলেন, হাজী সেলিমও বর্তমানে ল্যাবএইড হাসপাতালে রয়েছেন। হাজী সেলিমের তিন ছেলে হলেন সোলায়মান সেলিম, ইরফান সেলিম ও সালমান সেলিম। ইরফান এখন কারাগারে রয়েছেন।