নাচোল থানা থেকে হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা এক যুবকের পলায়ন

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ২০:৩২

চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানা ভবন থেকে তাজিমুল হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের নিয়ে আসা রুবেল নামে এক যুবক পালিয়েছে। গত রোববার(২২ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।

নাচোল থানার অফিসার ইনচার্য(ওসি) সেলিম রেজা বলেন, গত ১৯ নভেম্বর নাচোলের নেজামপুর ইউনিয়নের চিনিশল্লা গ্রামের একটি বাড়ি থেকে তাজিমুল হক (১৫) নামে ৯ম শ্রেণির এক ছাত্রের বালুচাপা দেয়া রক্তাক্ত মরদেহ উদ্ধার হয়। তাকে আঘাত ও শ্বাসরোধে হত্যা করা হয় বলে ধারণা করে পুলিশ ও পরিবার। এ ঘটনায় পরদিন ২০ নভেম্বর তাজিমুলের ভাই নাচোল থানায় হত্যা মামলা করেন।

ওসি বলেন, ক্লুলেস এই মামলার তদন্ত শুরু করে বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়। তাদের মধ্যে নাচোল পৌর শ্রীরামপুর এলাকার খালেকের ছেলে রুবেল(২২) নামে এক যুবকও ছিল। তাকে গত রোববার (২২ নভেম্বর) রাতে থানার একটি কক্ষে হাতকড়া ছাড়াই বসিয়ে রাখা হয়। কিন্তু রাত ২টার দিকে সে ওই কক্ষ থেকে পালিয়ে যায়।

ওসি আরও বলেন, পালিয়ে যাওয়া রুবেল এজাহারনামীয় আসামী নয়। হত্যায় জড়িতদের আটকে অভিযান চলছে। হত্যার রহস্য উদঘাটনের পথে। দ্রুত দায়ীদের গ্রেফতার করা হবে। প্রয়োজনে পালিয়ে যাওয়া রুবেলকেও আবার আটক করা হবে।

এদিকে থানা থেকে রুবেলের পালিয়ে যাবার ব্যাপারে সোমবার (২৩ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত উর্ধতন কোন পুলিশ কর্মকর্তার বক্তব্য জানা যায় নি।  

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত