পত্নীতলায় পারিবারিক কলহের জেরে গৃহবধূ আত্মহত্যা

প্রকাশ : ১৭ নভেম্বর ২০২০, ১৯:০০

আল-আমিন রহমান

পত্নীতলায় উপজেলার উষ্টি গ্রামে সোমবার পারিবারিক কলোহের জের ধরে এক গৃহবধূর আত্মহত্যা, থানায় মামলা দায়ের অতঃপর স্বামী ও শাশুড়ী আটক। মঙ্গলবার অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ঘটনার বিবরনে জানা গেছে উপজেলার উষ্টি গ্রামের শরিফুল ইসলাম বকুলের ছেলে অবুঝ রানা ওরফে হাফিজুর রহমান (২২)এর দেড় বছর আগে পার্শ্ববর্তী উপজেলা মহাদেবপুর চকচকি গ্রামের মোহাম্মদ হারুনের মেয়ে হালিমা খাতুন বিথি (২০)এর সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে হালিমার স্বামী ও পরিবারের সাথে কলোহ লেগে থাকলে হালিমা তার বাবার বাড়ি চলে যায়। এক পর্যায়ে তার স্বামী তাকে বুঝিয়ে শুনিয়ে বাড়ি আনে। এসময় হালিমার পেটে বাচ্চার কথা জানতে পেরে স্বামী সহ শশুড় বাড়ির লোকজন বাচ্চা নষ্টের চাপ সৃষ্টিকরে মানসিক নির্যাতন চালায়। সোমবার সকালেও একইভাবে নির্যাতন চালালে হালিমা এক পর্যায়ে আত্মহত্যা করে বলে জানা গেছে।

এব্যাপারে হালিমার বাবা মোহাম্মদ হারুন বাদি হয়ে ৫ জনের নাম উল্লেখ্যপূর্বক পত্নীতলা থানায় একটি মামলা দায়ের করলে পত্নীতলা থানা পুলিশ হালিমার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করে এবং হালিমার স্বামী অবুঝ রানা ও শাশুড়ি  হাজরা খাতুনকে গ্রেপ্তার করেন বলে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ নিশ্চিত করেছেন। মঙ্গলবার মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ও পত্নীতলা সার্কেলের (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) আবু সালেহ মোঃ আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা থানার অফিসার ইনচার্জ সামসুল আলম, ইন্সপেক্টর (তদন্ত) হাবিবুর রহামান, এস.আই জিল্লুর রহমান সহ সঙ্গীয় ফোর্স।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত