পত্নীতলায় সওজ কর্মকর্তার উপর হামলা, থানায় মামলা দায়ের

প্রকাশ : ৩১ অক্টোবর ২০২০, ১৮:১২

নওগাঁ প্রতিনিধি

পত্নীতলায় নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বর জামে মসজিদ সংলগ্ন সড়ক ও জনপথের সরকারী জায়গায় অবৈধ ভাবে নির্মাণ কাজের সময় গতকাল শনিবার সওজ এস.ও রুবেল হোসেন তাতে বাধা প্রদান করলে উক্ত দোকানী তার উপর চড়াও হয়ে লাঞ্চিত ও আহত করে।
 
জানাগেছে, নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বর জামে মসজিদ সংলগ্ন সড়ক ও জনপথের সরকারী জায়গায় জনৈক দোকানী মোটরসাইকেল মেকানিক মতিউর রহামান অবৈধ ভাবে নির্মাণ কাজের সময় সড়ক ও জনপথ বিভাগের উপ সহকারী প্রকৌশলী রুবেল হোসেন তাতে বাধা প্রদান করলে তাদেও মধ্যে বাকবিতন্ডা বাধে। এক পর্যায়ে মতিউর ক্ষিপ্ত হয়ে রুবেল হোসেনের উপর চড়াও হয় এবং লাঞ্চিত ও আহত করে। এসময় পাশ্ববর্তি মসজিদ মার্কেটের দোকানীরা এসে রুবেল হোসেনকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ প্রদান করেন।

এব্যাপারে পত্নীতলা থানার অফির্সাস ইনচার্জ পরিমল চক্রবর্তীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনার পরপরি থানা পুলিশ ঘটনাস্থলে গেলে উক্ত মতিউর পালিয়ে যায় তবে। এ ব্যাপারে পত্নীতলা থানায় সড়ক ও জনপথের এস.ও রুবেল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। পুলিশ মতিউরকে আটকের সর্বাতক চেষ্টা চালাছে। সওজ কর্মকর্তাকে লাঞ্চিত ও আহত করার প্রতিবাদে নজিপুর বাসস্ট্যান্ড গোল চত্বর জামে মসজিস মার্কেটের দোকানীরা দুপুর পর্যন্ত সকল দোকান বন্ধ রাখে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত