সহপাঠীকে ধর্ষণচেষ্টায় গ্রেপ্তার স্কুলছাত্র

প্রকাশ : ২০ অক্টোবর ২০২০, ১৯:০১

সাহস ডেস্ক

বরগুনার পাথরঘাটা উপজেলায় সহপাঠীকে ধর্ষণের চেষ্টা ও ভিডিও ধারণের অভিযোগে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় এক স্কুলছাত্রকে গ্রেপ্তার করা হয়েছে। অপরজন পলাতক রয়েছে।

গত শনিবার (১৭ অক্টোবর) রাতের এ ঘটনায় সোমবার (১৯ অক্টোবর) ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন ভুক্তভোগী স্কুলছাত্রীর বাবা।

মামলার এজাহার থেকে জানা গেছে, সোমবার কাজের কারণে ঘরের বাইরে ছিলেন স্কুলছাত্রীর বাবা। এ সময় ঘরে একা ছিল স্কুলছাত্রী। এ সুযোগে পানি পানের কথা বলে স্কুলছাত্রীর ঘরে আসে দুই সহপাঠী। পরে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে এক স্কুলছাত্র। ঘটনার ভিডিও ধারণ করে অপরজন। এরপর ভিডিওটি মোবাইলের মাধ্যমে এলাকায় ছড়িয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

বিষয়টি স্থানীয়ভাবে সমাধানের চেষ্টা করেন দুই স্কুলছাত্রের স্বজনরা। কিন্তু স্কুলছাত্রীর বাবা এতে রাজি না হয়ে পাথরঘাটা থানায় ধর্ষণচেষ্টা ও পর্নোগ্রাফি আইনে দুই স্কুলছাত্রের বিরুদ্ধে মামলা করেন।

মামলার পর সোমবার রাতে অভিযুক্ত একজন স্কুলছাত্রকে গ্রেপ্তার করে পুলিশ। অপরজন পলাতক থাকায় গ্রেপ্তার করা যায়নি।

পাথরঘাটা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন বলেন, ‘গ্রেপ্তারকৃত স্কুলছাত্রকে আদালতের মাধ্যমে শিশু-কিশোর সংশোধনাগারে পাঠানো হয়েছে। অপরজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত