সবাই মিলে করোনা অসুরকে বধ করতে হবে: স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশ : ১৭ অক্টোবর ২০২০, ০২:০৭

সাহস ডেস্ক

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, দেবী দুর্গা অসুর বধ করে পৃথিবীতে শান্তি প্রতিষ্ঠা করেছেন। এখন আরেক অসুরের সঙ্গে সারা বিশ্ব যুদ্ধ করছে। সেই অসুর হচ্ছে করোনা নামক অসুর। এখন আমাদের সবাই মিলে করোনা অসুরকে বধ করতে হবে।

শুক্রবার (১৬ অক্টোবর) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়পাড়া শুভ্র সেন্টারে দুর্গা পূজা উপলক্ষে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলার দুর্গা মন্দির কমিটির সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আসন্ন শারদীয় দুর্গোৎসবে দেবীর কাছে সনাতন ধর্মের মানুষের প্রার্থনা হবে বাংলাদেশসহ সারা বিশ্ব যেন করোনা নামক অসুর থেকে মুক্ত হতে পারে।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনাভাইরাসের টিকা পুরোপুরি এখনো আবিষ্কার হয়নি। আবিষ্কার হলে যে টিকাটি ভালো সেই টিকাই আমাদের দেশে আনা হবে। টিকা না আসা পর্যন্ত সকল ক্ষেত্রে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের পাশাপাশি শীতের সময় সামাজিক অনুষ্ঠান এড়িয়ে চলার পরামর্শ দেন মন্ত্রী।

জেলা  প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সহসভাপতি সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, মানিকগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইসরাফিল হোসেন, সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুব্রত ঘোষ, সাটুরিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি সমরেন্দ্র সাহা প্রমুখ।

অনুষ্ঠান শেষে মানিকগঞ্জ সদর উপজেলার ৯৭টি দুর্গা মন্দিরে ও সাটুরিয়া উপজেলার ৬০টি দুর্গা মন্দিরে জেলা প্রশাসনের পক্ষ থেকে ৫০০ কেজি করে জিআরএর চালের ডিও লেটারের পাশাপাশি ব্যক্তি অনুদান প্রদান করেন স্বাস্থ্যমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত