একই পরিবারের চার জনকে হত্যা, নিহতের ছোট ভাই গ্রেপ্তার

প্রকাশ : ১৬ অক্টোবর ২০২০, ১৮:২১

সাহস ডেস্ক

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের চার জনকে কুপিয়ে ও জবাই করে হত্যার ঘটনায় নিহত শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলামকে গ্রেপ্তার করেছে সিআইডি পুলিশ। রায়হানুল ইসলামকে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার (১৬ অক্টোবর) বেলা আড়াইটার দিকে তাকে গ্রেপ্তারেরর পর আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (১৫ অক্টোবর) তাকে পুলিশ হেফাজতে নেওয়া হয়।

সাতক্ষীরা সিআইডি পুলিশের বিশেষ পুলিশ সুপার আনিচুর রহমান জানান, রায়হানুল ইসলামকে বৃহস্পতিবার আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। তবে তদন্তের স্বার্থে তা প্রকাশ করা যাবেনা। তাকে আমলি আদালত-৪ এর বিচারক রাজীব রায়ের আদালতে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।

প্রসঙ্গত, ১৫ অক্টোবর ভোর রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলায় একই পরিবারের চার জনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান চন্দ্র পাল বলেন, মামলার বাদী হয়েছেন নিহত শাহিনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন। মামলা নম্বর ১৪। মামলাটি তদন্ত করবে সিআইডি।

তিনি আরও জানান, সকাল সাড়ে ৬টার দিকে হেলাতলা ইউনিয়নের চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তাদের খবর দেয় যে, হেলাতলা ইউনিয়ন পরিষদের পাশে এক বাড়িতে রাতে ডাকাতি হয়েছে। ডাকাতরা সে সময় একই পরিবারের চার জনকে হত্যা করেছে। এ সংবাদের ভিত্তিতে তিনি আরও কয়েকজন পুলিশ সদস্য নিয়ে ঘটনাস্থলে যান। গিয়ে দেখেন বাবা-মা ও তাদের দুই সন্তানকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে, দুর্বৃত্তরা বাড়ি থেকে অন্যকোনো জিনিসপত্র নেয়নি।

শাহিনুরের ছোট ভাই রায়হানুল ইসলাম সকালে পুলিশকে জানান, বাড়িতে তার মা ও বড় ভাইয়ের পরিবারসহ তারা সাতজন থাকতেন। তাদের মা বুধবার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি (রায়হানুল) ছিলেন পাশের ঘরে। ভোরে ভাইয়ের ঘর থেকে তিনি গোঙানির শব্দ শুনতে পান। পরে গিয়ে দেখেন ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলে দেখতে পান বীভৎস দৃশ্য। তখনও একটি শিশু বেঁচে ছিল। সে কিছুক্ষণ পর মারা যায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত