র‌্যাব-১২ এর অভিযানে নিষিদ্ধ জঙ্গী সংগঠন "আল্লাহর দল" এর দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার

প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ১৬:১৭

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১২ এর বিশেষ অভিযানে সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন "আল্লাহর দল" এর দুই জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার হয়েছে।

রবিবার (১২ অক্টোবর) র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মোঃ এরশাদুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গতকাল শনিবার  গোপন সাংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর অধিনায়ক লেঃ কর্ণেল মুহাম্মদ খায়রুল ইসলাম(পিএসসি) এর নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল মেহেরপুর জেলার গাংনী থানাধীন বাঁশবাড়িয়া বাজারে একটি জঙ্গীবাদ বিরোধী অভিযান পরিচালনা করে দুই জন "আল্লাহর দল" এর সক্রিয় জঙ্গী সদস্যকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত আসামীরা হলেন মেহেরপুর জেলা সদরের খোকসা শেখপাড়া এলাকার মোঃ মনিরুল ইসলামের পুত্র মোঃ মহিদুল ইসলাম (৩৪) ও একই এলাকার মোঃ আব্দুস সালামের পুত্র পাপন মোল্লা (২৭)।

প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, গ্রেপ্তারের সময় তাদের নিকট হতে ৩টি উগ্রবাদী জিহাদী বই, ১১ টি জিহাদী লিফলেট উদ্ধার করা হয়। এবং তাহারা  দীর্ঘদিন যাবত মেহেরপুর জেলায় সরকার ঘোষিত নিষিদ্ধ জঙ্গী সংগঠন "আল্লাহর দল" এর কাজের সাথে লিপ্ত আছে। তাহারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরন ও নিয়মিত চাদাঁ প্রদান করে থাকে।

পরবর্তীতে তাদের বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের এবং উদ্ধারকৃত আলামতসহ উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত