লক্ষ্মীপুরে ডোবা থেকে বৃদ্ধার মরদেহ উদ্ধার

প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ১৯:০৬

লক্ষ্মীপুরে ডোবা থেকে চম্পা বেগম (৬০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার (১১ অক্টোবর) দুপুরে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের কালভার্ট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। পরে তার মেয়ে তাসলিমা আক্তারের স্বামী শিপন হোসেন বৃদ্ধার মরদেহ শনাক্ত করেন।

চম্পা বেগম কালভার্ট এলাকার মৃত আলী হোসেনের স্ত্রী। তার ৫ মেয়ে ও এক ছেলে রয়েছে। ছেলে চট্টগ্রামের একটি মাদ্রাসায় পড়ালেখা করে। মেয়েরাও বিবাহিত। তিনি বাড়িতে একাই থাকতেন।

খবর পেয়ে লক্ষ্মীপুর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মোসলেহ উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানায়, সকালে স্থানীয় কয়েক শিশু চম্পা বেগমকে বাগানে ও ডোবার আশপাশে কচুর লতি খুঁজতে দেখে। দুপুরে তার মরদেহ ডোবায় ভেসে উঠে। স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। নিহতের নাক ও মুখ দিয়ে রক্ত ঝরতে দেখা যায়। বৃদ্ধার কোমড় থেকে ব্যবহৃত মোবাইল উদ্ধার করা হয়। পুলিশ ধারণা করছে, বৃদ্ধা স্ট্রোক করে ডোবায় পড়ে পানিতে ডুবে মারা যান।

লক্ষ্মীপুর সদর (মডেল) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে কি কারণে মৃত্যু হয়েছে তা জানা যাবে।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত