যে কোনো অপরাধের বিষয়ে সরকার কঠোর অবস্থানে: কাদের

প্রকাশ : ১১ অক্টোবর ২০২০, ১৫:৫৬

সাহস ডেস্ক

নারী নির্যাতনসহ যে কোনো অপরাধের বিষয়ে সরকার কঠোর অবস্থানে আছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকার নারী নির্যাতনসহ যে কোনো অপরাধে কঠোর অবস্থানে রয়েছে। তবে আন্দোলনের নামে সহিংসতা ছড়ালে তা প্রতিহত করা হবে।

রবিবার (১১ অক্টোবর) বিআরটিসির সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনের সময় ওবায়দুল কাদের এ কথা বলেন। সংসদ ভবন এলাকায় সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে তিনি এ অনুষ্ঠানে যুক্ত হন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের ওপর জনগণের কোনো আস্থা নেই। মানুষের সাড়া না পেয়ে বিএনপি বার বার ব্যর্থ চেষ্টা করছে। তারা একবার কোটা সংস্কার আন্দোলন, আবার শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী আন্দোলনের ওপর ভর করেছে।

তিনি বলেন, বিএনপি বিগত ১১ বছর ধারাবাহিকভাবে আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে। তাদের নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে পুলিশের গতিবিধির খবর নেন। জণগণের সম্পৃক্ততা যদি কোনো আন্দোলনে না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য।

ওবায়দুল কাদের বলেন, শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলনে সরকার কোনো প্রকার বাধা দেবে না। আন্দোলনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়ালে জণগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে। 

পদ্মাসেতু প্রসঙ্গে তিনি বলেন, পদ্মাসেতুর ৩২তম স্প্যান আজ সকালে বসানো হয়েছে৷ এই সেতু এখন ৪ হাজার ৮ শ’ মিটার দৃশ্যমান হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত