ফেনীতে বাস-ট্রেনের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

প্রকাশ | ১১ অক্টোবর ২০২০, ১২:৩২ | আপডেট: ১১ অক্টোবর ২০২০, ১৬:২০

অনলাইন ডেস্ক

ফেনীর ফতেপুর রেলক্রসিংয়ে চট্টগ্রামগামী চট্টগ্রাম মেইল ট্রেনের সাথে চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এন আর শ্যামলী পরিবহনের বাসের সংঘর্ষে তিন জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ওই ঘটনায় অন্তত ১৫ জন আহত হয়েছে।

রবিবার (১১ অক্টোবর) ভোর ৬টার দিকে এই ঘটনা ঘটে। এই সময় ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়।

আহতদের ফেনী জেনারেল হাসপাতালে এবং কয়েকজনকে ঢাকা ও চট্টগ্রাম মেডিকেলে নেয়া হয়েছে। হতাহতদের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। ফেনী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন মাস্টার মুহাম্মদ আবু তাহের মাসুম এই তথ্য নিশ্চিত করেছেন।

স্টেশন মাস্টার মুহাম্মদ আবু তাহের মাসুম বলেন, হতাহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে। বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। দুজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) তসলিম উদ্দিন বলেন, সকাল পৌনে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে এসে এ পর্যন্ত ১২/১৩ জনকে হাসপাতালে পাঠাতে সক্ষম হয়েছি। উদ্ধার অভিযান শেষে বাসটিকে সরিয়ে লাইনের বাইরে আনা হয়েছে। বর্তমানে ট্রেন ও বাস যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

বাসের আহত যাত্রীরা জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে আসা এনআর পরিবহনের বাসটি কুমিল্লার নূরজাহান হোটেলে যাত্রাবিরতির পর আবার ছাড়ে। ভোর ৬টার দিকে হঠাৎ প্রচণ্ড শব্দে ঘুম ভেঙে যায় যাত্রীদের। এরপর তারা দেখে বাসটি উল্টে আছে। অনেকেই ঘুমে আচ্ছন্ন ছিল। বাসের ড্রাইভারের কোনও গাফিলতি আছে কিনা তা জানা যায়নি।