নিখোঁজের ১৩ ঘন্টা পর সাতক্ষীরায় চতুর্থ শ্রেণির এক ছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৯ অক্টোবর ২০২০, ১৩:০৭

নিখোঁজের ১৩ ঘন্টা পর সাতক্ষীরায় চতুর্থ শ্রেণির ছাত্র হৃদয় মন্ডলের (৯) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার সকাল ছয়টার দিকে একই এলাকায় একটি ধানক্ষেতে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। 

নিহত হৃদয় মন্ডল সাতক্ষীরা সদর উপজেলার ঝিটকি গ্রামের বিকাশ চন্দ্র মন্ডলের ছেলে ও ঝিটকি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। 

বিকাশ মন্ডল জানান, প্রতিবেশি প্রসনজিত মন্ডলের বাড়ি থেকে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে প্রাইভেট পড়ে বাড়ি আসে তার ছেলে হৃদয়। পরপরই প্রতিবেশি ইসমাইল হোসেনের বাড়িতে যায় খেলা করতে। সন্ধ্যা সাতটার দিকে বাড়িতে না ফেরায় তারা তার খোঁজাখুঁজি শুরু করেন। রাতে বিভিন্ন স্থানে খুঁজে না পেয়ে স্থানীয় ইউপি সদস্যকে বিষয়টি অবহিত করেন ও এলাকায় মাকিং করেন।  

তিনি আরও জানান, আজ সকাল ছয়টার দিকে প্রতিবেশিদের মাধ্যমে জানতে পারেন ইসমাইলের বাড়ি পাশে জনাব আলীর ধানক্ষেতে হৃদয়ের মরদেহ পড়ে রয়েছে। ইসমাইলের স্ত্রী মাফিয়া খাতুন সকাল ছয়টার দিকে ধানক্ষেতে শামুক কুড়াতে যেয়ে মরাদেহ পড়ে থাকতে দেখে। 

ইসমাইল হোসেনের ছেলে পঞ্চম শ্রেণির ছাত্র মাসুদ হাসান জানান, হৃদয় বিকেলে তাদের বাড়িতে খেলা করে কিছুক্ষণ পরে চলে যায়।

সাতক্ষীরা সদর উপজেলার শিবপুর ২নং ওয়ার্ডের সদস্য মহাদেব সরকার জানান, বৃহস্পতিবার রাতে হৃদয়কে পাওয়া যাচ্ছে না জানালে তিনি মাইকিং করার পরামর্শ দেন। আজ শুক্রবার সকালে স্থানীয়রা জানায় হৃদয়ের লাশ জনাব আলীর ধানক্ষেতের কাদার মধ্যে  পড়ে রয়েছে। সে কিভাবে মারা গেছে তা বোঝা যাচ্ছে না। 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান সকাল নয়টার দিকে মুঠোফোনে একটি শিশুর মরাদেহ পাওয়া গেছে নিশ্চিত করে জানান, তিনি ঘটনাস্থলে না গিয়ে বিস্তারিত বলতে পারছেন না।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত