শিবগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, নিখোঁজের ৩দিন পর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ১৩:৫২

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে নিখোঁজের তিনদিন পর মোজাহিদ আলী (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। তাকে মাথা সহ দেহের বিভিন্ন অংশে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত মোজাহিদ উপজেলার শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার গ্রামের মিজানুর রহমানের ছেলে। বুধবার (৭ অক্টোবর) দুপুরে মনাকষা ইউনিয়নের সাতরশিয়া এলাকায় কুমিরাদহ বিল থেকে তার ভাসমন মরদেহ উদ্ধার করে পুলিশ।

শিবগঞ্জ থানার পরিদর্শক(তদন্ত) শাহীন রেজা বলেন, মোজাহিদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন,গত রোববার(৪ অক্টোবর) রাতে শ্যামপুর ইউনিয়নের চামাভান্ডার গ্রামের নইমুদ্দিনের ছেলে মিনহাজুল ইসলাম (২৬), একই গ্রামের মিজানুর রহমানের ছেলে মোজাহিদ (২০) ও বাইরুল ইসলামের ছেলে রিয়াল আলী (২৪) এই ৩ বন্ধু এক সাথে কুমিলাদহ বিল এলাকায় থাকাকালে একদল দূর্বৃত্ত মিনহাজুলকে কুপিয়ে জখম করে। মিনহাজুল এখন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওই ঘটনার সময়ই নিখোঁজ হয় মোজাহিদ। তবে অপর বন্ধু রিয়েল ওই রাতে অক্ষত বাড়িতে ফিরে আসে।

এ ঘটনায় মিনহাজের পিতা রিয়েলসহ ৫/৬ অজ্ঞাতনামাদের আসামী করে পরদিন মামলা করলে পুলিশ রিয়েলকে গ্রেফতার করে। তাকে মঙ্গলবার(৬ অক্টোবর) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো পাঠানো হয়। তার রিমান্ডের আবেদনও করা হয়েছে।

ওই মামলায় মোজাহিদের নিখোঁজের বিষয়টিও উল্লেখ করা হয়। এমতাবস্থায় বুধবার নিখোঁজ মোজাহিদের মরদেহ উদ্ধার হল।পরিদর্শক শাহীন রেজা আরও বলেন,ওই মামলাটি এখন হত্যা মামলায় পরিবর্তন করা হয়েছে। মামলার তদন্ত চলছে। তবে নতুন কেউ বুধবার রাত ৮টা পর্যন্ত গ্রেপ্তার হয় নি।

এদিকে স্থানীয় কিছু সূত্র জানায়, মাদক সংক্রান্ত বিরোধে এই ঘটনা ঘটতে পারে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত