আশুলিয়ায় কিশোর গ্যাংয়ের কাছে কিশোরী গণধর্ষণে মামলা, আটক ৩

প্রকাশ : ০৮ অক্টোবর ২০২০, ১৩:৩১

সাহস ডেস্ক

ঢাকার সাভার উপজেলার আশুলিয়ায় মাসখানেক আগে বেড়াতে যাওয়া এক কিশোরী কিশোর গ্যাংয়ের কাছে গণধর্ষণের শিকার হয়েছিল। এ ঘটনায় ওই কিশোরীর বড় বোন গতকাল বুধবার রাতে আশুলিয়া থানায় মামলা করেন। মামলার পর এ ঘটনায় আটক তিন কিশোরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

মাসখানেক আগে দুই কিশোরী চাচা সম্পর্কের দুই তরুণের সঙ্গে আশুলিয়ার গুলিয়ারচক এলাকায় বেড়াতে যায়। সেখানে ওই কিশোরী কিশোর গ্যাংয়ের ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগে বলা হয়েছে।

পুলিশ জানায়, মামলায় অন্তত ১০ জনকে আসামি করা হয়েছে। যাদের সবাই কিশোর গ্যাংয়ের সদস্য। তাদের মধ্যে দলনেতাসহ তিনজনকে আটকের পর গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের আজ বৃহস্পতিবার (৮ অক্টোবর) ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানানো হবে।

ওই দুই কিশোরীর সঙ্গে বেড়াতে যাওয়া চাচা সম্পর্কের এক তরুণ বলেন, দুই কিশোরী ও তারা (দুই তরুণ) আশুলিয়ার বিভিন্ন কারখানায় চাকরি করেন। গত ৩০ আগস্ট বিকেল তিনটার দিকে তারা গুলিয়ারচক এলাকায় বেড়াতে যান। এ সময় ১০ থেকে ১২ জনের একটি কিশোর গ্যাং তাদের আটকে রেখে মারধর করে। গ্যাংয়ের অপর সদস্যরা দুই কিশোরীকে নির্জন স্থানে নিয়ে যায়। এর দুই ঘণ্টা পর বিকেল পাঁচটার দিকে কিশোর গ্যাংয়ের সদস্যরা তাদের ছেড়ে দেয়। পরে তারা সবাই বাসায় চলে যান। তিন দিন আগে ধর্ষণের একটি ভিডিও ফাঁস হলে তারা জানতে পারেন ওই দিন এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। পরে ওই কিশোরী গ্রামের বাড়ি বগুড়ায় চলে যায়।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বলেন, ভাদাইল ও পবনারটেক এলাকায় একটি কিশোর গ্যাং তৎপর ছিল। কিশোরী ধর্ষণের ঘটনায় ওই গ্যাংয়ের দলনেতাসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত