ফেনীতে দুই শিশু ছাত্রকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ : ০৭ অক্টোবর ২০২০, ০১:৩৮

সাহস ডেস্ক

ফেনীতে দুই শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে পশ্চিম ছাগলনাইয়ার এক মাদ্রাসার শিক্ষক আবু নাসেরকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ছাত্রদের অভিভাবক বাদী হয়ে থানায় মামলা করেছেন। ওই দুই ছাত্র বর্তমানে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (৬ অক্টোবর) বিকালে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন।

এজাহার সূত্রে জানা গেছে, কয়েক মাস আগে ওই এলাকার দুই শিশুকে তার অভিভাবকেরা মাদ্রাসাটিতে ভর্তি করেন। জুলাই মাস থেকে পৃথক সময় মাদ্রাসার শিক্ষার্থীদের ছুটি দেওয়ার পর অভিযুক্ত শিক্ষক দুই ছাত্রকে কৌশলে তার থাকার কক্ষে ডেকে নিয়ে ধর্ষণ করে। এতে দুই ছাত্র অসুস্থ হয়ে পড়ে। পরে তারা বাড়িতে গিয়ে তার মা-বাবাকে ঘটনাটি জানায়। এলাকাবাসী ঘটনা জানার পর ওই শিক্ষককে আটক করে থানা-পুলিশে সোপর্দ করেন।

ওই শিক্ষক বলেন, তিনি ষড়যন্ত্রের শিকার হয়েছেন। সামাজিকভাবে তার মর্যাদা ক্ষুণ্ন করার জন্য একটি বিশেষ মহল এমন অসত্য ঘটনা সাজিয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন বলেন, এ ঘটনায় মাদ্রাসা শিক্ষকের বিরুদ্ধে দণ্ডবিধির ২৭৭ ধারায় মামলা দায়ের হয়েছে। ওই মাদ্রাসার শিক্ষককে আদালতের নির্দেশে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত