সিলেটের এমসি কলেজের ঘটনা খুবই দুঃখজনক: পররাষ্ট্রমন্ত্রী

প্রকাশ : ০১ অক্টোবর ২০২০, ১৯:৩৫

সাহস ডেস্ক
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন বলেছেন, ‘সিলেটের মুরারিচাঁদ (এমসি) কলেজের ঘটনা (ধর্ষণ) খুবই দুঃখজনক ও অগ্রহণযোগ্য। এ ধরনের ঘটনা হওয়া উচিত না। এ ঘটনায় জড়িতরা যে দলেরই হোক না কেন, তাদের ছাড় দেওয়া হবে না। বিষয়টি নিয়ে সরকার কঠোর অবস্থানে রয়েছে।’

বৃহস্পতিবার (১ অক্টোবর) গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের নতুন টার্মিনাল ভবন নির্মাণ কাজের উদ্বোধনসহ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এসময় সিলেট থেকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলীর সভাপতিত্বে ও সিনিয়র সচিব মো. মহিবুল হকের পরিচালনায় ভিডিও কনফারেন্সে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

সেখানে সিলেটবাসীর উদ্দেশ্যে পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘আপনারা অপেক্ষা করেন, সিলেটের আরও উন্নয়ন হবে। রেলওয়েতেও অভূতপূর্ব উন্নয়ন হবে। নতুন নতুন কর্মসংস্থান হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকলে, আওয়ামী লীগ থাকলে উন্নয়ন অব্যাহত থাকবে।’

সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্পের নির্মাণকাজ, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সামনে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘ম্যুরাল’ ও বিমানবন্দরের অভ্যন্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ এবং বাংলাদেশ পর্যটন করপোরেশনের নবনির্মিত প্রধান কার্যালয় ‘পর্যটন ভবন’ এবং রাজধানীর গ্রিনরোডে পানি ভবনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত