পুলিশি বাধা উপেক্ষা করে চেয়ারম্যান এর অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৬:২১

সাতক্ষীরার আশাশুনির আনুলিয়া ইউপি চেয়ারম্যান ও আওয়ামলীগ নেতা আলমগীর আলম লিটনের অনিয়ম দূর্নীতির বিরুদ্ধে পুলিশি বাধা উপেক্ষা করে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় সহস্রাধিক এলাকাবাসী। বুধবার সকালে আনুলিয়া ইউনিয়নের একসোরা বাজারে উক্ত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন, আনুলিয়া ইউিনয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফারুকুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা মাহাবুবর রহমান, ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা শাহাবুদ্দীন সানা, আসাদুজ্জামান, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সম্পাদক আল আমিন, আব্দুল বারিক প্রমুখ।

বক্তারা বলেন, ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলমগীর আলম লিটন ইউনিয়ন পরিষদের গ্রাম অবকাঠামো উন্নয়ন না করে টিআর, কাবিখা, কাবিটা, এডিপি, এলজিএসপিসহ বিভিন্ন খাতের কাজ না করে তার বরাদ্দকৃত কোটি কোটি টাকা আত্মসাৎ করেছেন। এমনকি নির্বাচিত ইউপি সদস্যদের প্রকল্প কমিটিতে না রেখে তার কর্মচারীদের দিয়ে ভুয়া ইউপি সদস্য বানিয়ে প্রকল্প কমিটি বাস্তাবায়ন করে এই টাকা আত্মসাৎ করেছেন। আর এই আত্মসাতকৃত টাকা দিয়ে সাতক্ষীরা শহরের সুলতানপুর কাজীপাড়ায় গড়ে তুলেছেন বিলাস বহুল চারতলা ভবন। শুধু তাই নয় ইউনিয়ন পরিষদে সুপেয় পানি পান করার উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামীয় দেয়া পানির ট্যাংকিটি তিনি সেখানে না বসিয়ে সেটি তার আলীসান ভবনের উপর বসিয়েছেন। যা নিয়ে তার পরিষদের ইউপি সদস্যসহ স্থানীয় জনগন খুবই ক্ষুদ্ধ। 

বক্তারা এ সময় দুর্নীতিবাজ চেয়ারম্যান লিটনের বিরুদ্ধে তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থাসহ তার চেয়ারম্যান পদ থেকে অপসারনের জোর দাবি জানান। মানববন্ধান ও বিক্ষোভ সমাবেশ শেষে তারা ডাকযোগে প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত