রামগতিতে স্টেকহোল্ডার শেখা ও জানানো বিষয়ক সভা

প্রকাশ | ২৭ সেপ্টেম্বর ২০২০, ২০:২৩

লক্ষ্মীপুরের রামগতিতে ডরপ এর সহযোগিতায় নাগরিক কমিটির সাথে স্টেকহোল্ডার শেখা ও জানানো বিষয়ক সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা পরিষদ হল রুমে এ সভার আয়োজন করা হয়।

এতে পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সভাপতি আজিজুল ইসলামের সভাপতিত্বে সভায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রাহিদ হোসেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার সরকার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কামনাশীষ মজুমদার, উপজেলা মৎস্য সহকারী মৎস্য কর্মকর্তা কামাল হোসেন, এলজিইডির উপসহকারী প্রকৌশলী সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী পানি ব্যবস্থাপনা নাগরিক কমিটির সদস্য, জন প্রতিনিধি, ইউপি সচিব, ডরপ এর উপজেলা কো-অর্ডিনেটর আবদুল মান্নান, স্কুল মোবিলাইজার গুলসান সুলতানা উপস্থিত ছিলেন।

সভায় নাগরিক কমিটির সদস্যগন তাদের বিগত বছরের শিক্ষনীয় বিষয়গুলি তুলে ধরেন এবং ইউনয়নয়ন পরিষদ, উপজেলা পরিষদ, এলজিইডি, জনস্বাস্থ্য প্রকৌসল বিভাগসহ সহযোগিতা করার জন্য ধন্যবাদ জানান।

এলজিইডির উপ-সহকারী প্রকৌশলী পানি সম্পদ ব্যবস্থাপনা বিষয়ে নাগরিক কমিটি ও ডরপ এর সাথে যৌথভাবে কাজ করার প্রত্যয় ব্যাক্ত করেন।