তরুণীকে ডেকে নিয়ে গণধর্ষণ, চারজন গ্রেপ্তার

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৯:১২

সাহস ডেস্ক

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বিয়ের প্রলোভন দেখিয়ে এক তরুণীকে (২০) ডেকে নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান। তিনি বলেন, অভিযোগ পাওয়ার পর অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে নিশ্চিত করেছেন গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান।

গ্রেপ্তার চার ব্যক্তি হলো- গোবিন্দগঞ্জ পৌর এলাকার চাষক পাড়া মহল্লার আনারুল মিয়ার ছেলে সাহাদত হোসেন, ফুলাবাগি নাচাই কোচাই গ্রামের আব্দুর রহমানের ছেলে জহুরুল সরকার, পৌর এলাকার আব্দুল হামিদের ছেলে জাহাঙ্গীর মিয়া এবং থানাপাড়া গ্রামের ইউনুস আলীর ছেলে জাহিদ হোসেন।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই তরুণীর সাথে সাহাদতের মোবাইলে প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের কথা বলে বুধবার ওই তরুণীকে গোবিন্দগঞ্জে ডেকে আনা হয় ফরিদপুর জেলার চক হরিরামপুর গ্রাম থেকে। এরপর গোবিন্দগঞ্জ পৌর এলাকার শিববাড়ির একটি বাড়িতে দু’দিন আটকে রেখে ওই তরুণীকে পালাক্রমে ধর্ষণ করে তার প্রেমিক সাহাদত ও তার বন্ধুরা। পরে শুক্রবার রাতে ওই নারী সেখান থেকে কৌশলে পালিয়ে গোবিন্দগঞ্জ থানায় গিয়ে অভিযোগ করলে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত