আজ ৩৫০ জনকে টিকিট দেবে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৩:১০

সাহস ডেস্ক

আজ শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ৩৫০ জনকে টিকিট দেবে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স। সৌদি এয়ারলাইন্সের কর্মকর্তারা এ তথ্য জানিয়েছেন।

সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, এদিন ৫০১ থেকে ৮৫০ টোকেনধারীদের টিকিটের জন্য ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স।  

টিকিট প্রত্যাশীরা জানান, ৫০১ থেকে ৮৫০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলে এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন।  

এদিন রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন সৌদি গমনেচ্ছুরা। জানা গেছে, প্লেনের টিকিটের জন্য গত ছয় দিন ধরে হোটেল সোনারগাঁওয়ে এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে অবস্থান করছেন সৌদি গমনেচ্ছুরা। গত বুধবার (২৩ সেপ্টেম্বর) সৌদি সরকার ইকামার মেয়াদ ২৪ দিন বাড়ানোয় সংকট কেটেছে অনেকটা। এছাড়া সৌদি এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট বাড়ানোয় স্বস্তিতে রয়েছেন প্রবাসীরা।  

এর আগে গতকাল বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের টিকিটের জন্য তৃতীয়দিনের মতো রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সামনে জড়ো হন সৌদি প্রবাসী শ্রমিকরা। সেখানে জড়ো হওয়া ১৫০-১৫০ জন শ্রমিক কর্মস্থলে ফিরে যেতে না পেরে ক্ষোভ ও হতাশা ব্যক্ত করেন।

তাদের অনেকেই বলছেন, শিগগিরই ফিরে যেতে না পারলে তাদের ভিসা অথবা ওয়ার্ক পারমিট বাতিল করতে পারে সৌদি কর্তৃপক্ষ। নির্ধারিত সময়ে ফিরে যেতে না পারলে চাকরি হারাতে হতে পারে তাদের।

ঘটনাস্থলে অনাকাঙ্খিত পরিস্থিতি ঠেকাতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত