প্রবাসীরা আজও রাস্তায়

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২০, ১২:৪০

সাহস ডেস্ক

সৌদি আরবে কর্মস্থলে ফিরতে চাওয়া প্রবাসীরা আজও রাস্তায়। ৩০ সেপ্টেম্বরের মধ্যে টিকিট পাওয়ার আশায় সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্স ও বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অফিসের সামনে ভিড় করেছেন তারা।

বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের সামনে জড়ো হয়েছেন সৌদি প্রবাসী শ্রমিকরা। সেখানে জড়ো হওয়া ১৫০-১৫০ জন শ্রমিক কর্মস্থলে ফিরে যেতে না পেরে ক্ষোভ ও হতাশা ব্যক্ত করেছেন।

কাওরান বাজারে সোনারগাঁও হোটেলের সামনে সকাল থেকেই জড়ো হতে থাকেন প্রবাসীরা। বৃষ্টি উপেক্ষা করেই তারা সেখানে অবস্থান নেন। তবে প্রবাসীরা যেন রাস্তা অবরোধ না করেন সে বিষয়ে পুলিশের তৎপরতা দেখা গেছে।

সরেজমিনে রাজধানীর কারওয়ান বাজারে হোটেল সোনারগাঁওয়ে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের কার্যালয়ের সামনে গিয়ে দেখা যায়, টিকিটের জন্য লাইনে দাঁড়িয়ে অপেক্ষার প্রহর গুনছেন বহু মানুষ। বৃহস্পতিবার ১ থেকে ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডেকেছে সৌদি অ্যারাবিয়ান এয়ারলাইন্সের বাংলাদেশ কার্যালয়।

টিকিট প্রত্যাশীরা জানান, বৃহস্পতিবার ৫০০ পর্যন্ত টোকেনধারীদের ডাকা হয়েছে। ৫০০ পর্যন্ত দেওয়ার পর সময় থাকলে পরবর্তী টোকেনধারীদের টিকিট দেওয়া হবে বলেও এয়ারলাইন্সের কর্মকর্তারা তাদের জানিয়েছেন। তবে এয়ারলাইন্সের পক্ষ থেকে কারো বক্তব্য পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত