সিন্ডিকেট করে চালের দাম বাড়ালে চরম মূল্য দিতে হবে: খাদ্যমন্ত্রী

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২২

সাহস ডেস্ক

কোনও ব্যবসায়ী যদি সিন্ডিকেট করে চালের মূল্য বাড়ানোর চেষ্টা করে, তাদের চরম মূল্য দিতে হবে বলে জানিয়েছে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

রবিবার (২০ সেপ্টেম্বর) দুপুরে জেলার সাপাহার উপজেলার নিজ নির্বাচনী এলাকায় আইনশৃঙ্খলা সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন খাদ্যমন্ত্রী।

তিনি বলেন, ‘পাশাপাশি যেসব চালকল মালিক গত মৌসুমে সরকারের সাথে চুক্তিবদ্ধ হয়েও চাল দেননি, তাদের জন্যও থাকছে বিভিন্ন মেয়াদে শাস্তির ব্যবস্থা।’

খাদ্যমন্ত্রী আরও বলেন, ‘কৃষক ও ভোক্তার সমন্বয় করে চাল আমদানি নীতিমালা করেছে সরকার। যাতে করে কৃষকদের ন্যায্য মূল্য দেয়ার পাশাপাশি ভোক্তারাও সুলভ মূল্যে চাল কিনতে পারেন।’

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহজাহান হোসেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কল্যাণ চৌধুরী, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাইসহ সরকারের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী সমন্বয় সভা ও প্রতিবন্ধী, ক্যানসার রিভার সিরোজিন ১০ জন রোগীদের এককালীন চেক প্রদান করেন। উপজেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সাথে করোনাভাইরাস ও সংগঠনের তৎপরতা বাড়ানোর ওপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সূত্র: আরটিভি নিউজ

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত