স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে রবিউল

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২০, ১৪:১৬

সাহস ডেস্ক

দিনাজপুরের ঘেড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় পুলিশের দাবিকৃত ‘মূল আসামি’ রবিউলকে ছয় দিনের রিমান্ড শেষে আদালতে তোলা হয়েছে। রবিউল আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেবেন বলে পুলিশ জানিয়েছে।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হয় তাকে। 

র‌বিউলকে আদালতে তোলার আগে সকাল থে‌কে আদালত প্রাঙ্গণে নিরাপত্তা জোরদার করা হ‌য়। কড়া পুলিশ প্রহরায় বেলা ১১টার দিকে কা‌লো মাইক্রোবাসে করে র‌বিউলকে আদালতে নিয়ে যান পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। পরে তাকে নিয়ে যাওয়া হয় জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আঞ্জুমান আরা বেগমের আদালতে।

জানা গেছে, দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আনজুমান আরার (আমলী আদালত-৭) আদালতে তোলা হয়েছে তাকে। আদালতে তোলার ৩ ঘণ্টা পর বিচারকের সামনে স্বীকারক্তিমূলক জবানবন্দি প্রদান করবেন তিনি। সেই হিসাবে দুপুর ২টার দিকে রবিউল ইসলামের জবানবন্দি নেয়া শুরু হবে। জবানবন্দির পর তাকে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হতে পারে।

গত ৯ সেপ্টেম্বর দিনাজপুরের বিরল উপজেলার বি‌জোড়া ইউনিয়নের ধামাহার ভীমরুল গ্রা‌মের নিজের বাড়ি থেকে রবিউলকে আটক করে ডিবি পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি নিজের দোষ স্বীকার করেন। ১২ সেপ্টেম্বর বিষয়টি নিয়ে সংবাদ সম্মেলন করেন পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। তিনি জানিয়েছিলেন, রবিউল দায় স্বীকার করে জানিয়েছেন যে এই ঘটনায় প্রধান পরিকল্পনাকারী ও একমাত্র হামলাকারী তিনি নিজে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত