‘শেখ হাসিনার নেতৃত্বে দেশকে আলোর পথে এগিয়ে নিয়ে যাবো’

প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৪

পানি সম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব কবির বিন আনোয়ার (অপু) বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান বাংলাদেশ ঘুরে দাঁড়ানোর বাংলাদেশ। অন্ধকার থেকে আলোর পথে চলা বাংলাদেশ। শেখ হাসিনা আলোর পথের যাত্রী। আমরা বাংলাদেশ বিরোধী শক্তি প্রতিহত করে দেশকে আলোর পথে এগিয়ে নিয়ে যাবো।

শনিবার (১২ সেপ্টেম্বর) বেলা ১২টায় সিরাজগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদ ভবনের হলরুমে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটির পরিচিতি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পানি সম্পদ মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ সচিব বলেন, আমরা একটি ক্রসরোডে দাঁড়িয়ে আছি। এর একদিকে রয়েছে মৌলবাদ-ধর্মান্ধতা ও কুসংস্কার। অন্যদিকে আধুনিকতা প্রগতিশীল অসাম্প্রদায়িক চেতনা। আমাদের সত্যের পথে চলতে হবে। যখন আমরা বাইরের শত্রু বিরুদ্ধে যুদ্ধ করি, তখন আমরা শত্রু চিনতে পারি। যখন দেশ রক্ষার সংগ্রামে অবতীর্ণ হই তখন দেখা যায় আমিই আমার শত্রু। আমারই কোন না কোন আত্মীয় বিপক্ষ দলে দাঁড়িয়েছে।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মামুনুর রশিদ মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় সভাপতি শেখ আতিকুর রহমান বাবু, সাধারণ সম্পাদক কল্যাণ ও পূর্ণবাসন সরকার ফারহানা আক্তার সুমি, যুগ্ন সম্পাদক প্রিন্স হোসেন বাবু, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান লিটন, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি ইমেলদা হোসেন দীপা, হোসনেয়ারা পারভীন লাভলী ও সাধারণ সম্পাদক সালমান হক শিবলীসহ জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত