কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৫

কুষ্টিয়ার খোকসায় শিশু ধর্ষণ মামলায় ছানার মাঝি (৩৮) নামে প্রতিবেশী এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

 বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান আদালতে আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আসামী খোকসা উপজেলার আমবাড়িয়া পূর্বপাড়া গ্রামের মৃত. আবেদ আলীর ছেলে। আদালত সূত্র জানায়, ২০১৯ সালের ২০ জুন সন্ধ্যায় শিশুকন্যা (১০) বাড়ির পাশ্ববর্তি মাঠে ছাগল আনতে যায়। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা আসামী ছানার মাঝি শিশুটিকে পাশ্ববর্তি কলা বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোক ছুটে আসলে আসামী পালিয়ে যায়। এ ঘটনায় শিশুটির পিতা পরদিন ২১জুন ২০১৯ তারিখে খোকসা থানায় আসামী ছানার মাঝির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৯ এর ৩১ জুলাই আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ।

 কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের সরকারী কৌশুলী এ্যাড. আব্দুল হালিম জানান, আসামী ছানার মাঝির বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীত ভাবে প্রমানিত হওয়ায় আদালতের বিচারক ছানার মাঝির যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ১বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত