সাতক্ষীরায় কর্তব্যরত চিকিৎসক ও সহকারীর উপর হামলার ঘটনায় তিন যুবক গ্রেপ্তার

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৫৪

সাতক্ষীরা সদর হাসপাতালে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন ফিরোজ ও সহকারী দিপু কুমার সরকারের উপর হামলার ঘটনায় পুলিশ তিন যুবককে গ্রেপ্তার করেছে।গতকাল সোমবার আনুমানিক রাত ৮ টায় এ হামলার পর পুলিশ তাদের গ্রেপ্তার করেন। এদিকে, জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন ফিরোজ রাতেই এ হামলার ঘটনায় উক্ত তিন জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন। 

গ্রেপ্তারকৃত যুবকরা হলেন, দেবহাটা উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত সঞ্জয় মোড়লের ছেলে ইসমাইল হোসেন দ্বীপ (২৮), সদর উপজেলার বাঁকাল এলাকার সৈয়দ রাফিনুররের ছেলে সৈয়দ সাইদুর জামান সাগর(২৪) ও একই উপজেলার বাঁকাল শেখপাড়া এলাকার শেখ মোজাফফর হোসেনের ছেলে শেখ গোলাম মোস্তফা(২৪)। 

মামলার বিবরণে জানা যায়, রুগী ভর্তিকে কেন্দ্র করে গতকাল সোমবার আনুমানিক রাত ৮ টায় সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ও সহকারীদের উপর অতর্কিত হামলা চালায় ইসমাইল হোসেন দ্বীপ, সৈয়দ সাইদুর জামান সাগর ও শেখ গোলাম মোস্তফা। এ সময় তারা সরকারি কর্মকর্তা-কর্মচারীদের কর্তব্য পালনে বাধাসহ আক্রমন ও অপরাধমুলক বল প্রয়োগ করে তাদের উপর আঘাত করে। এ ঘটনায় ওই সময়ে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন ফিরোজ উক্ত তিন যুবককে আসামী করে সদর থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে, গ্রেপ্তারকৃত তিন আসামীর ডোপ টেষ্টে মাদক সেবনের সত্যতা পাওয়ায় পুলিশ বাদি হয়ে তাদের বিরুদ্ধে  আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত (ওসি) আসাদুজ্জামান জানান,  ইতিমধ্যে এ ঘটনায় জড়িত তিন আসামীকেই গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত তিন আসামীর ডোপ টেষ্টে মাদক সেবনের সত্যতা পাওয়ায় তাদের বিরুদ্ধে আরো একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত