চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ৫

প্রকাশ : ০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩০

চাঁপাইনবাবগঞ্জ শহর ও  শিবগঞ্জ উপজেলায় র‌্যাবের দু'টি পৃথক অভিযানে  ৭৭ লক্ষ ৫০ হাজার টাকা মূল্যের ৭৭৫ গ্রাম হেরোইন ও ৭৯১ বোতল ফেনসিডিলসহ ৫ জন গ্রেপ্তার হয়েছে। মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) অভিযানগুলো চালানো হয়।

অভিযানগুলোতে গ্রেপ্তারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ সদরের দারিয়াপুর স্কুলপাড়া মহল্লার তৈমুর মাষ্টারের ছেলে কাজল(৩৮), রাজশাহীর গোদগাড়ী উপজেলার মহিষালবাড়ি এলাকার ইউনুস আলীর স্ত্রী মরিয়ম(৩০), চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নরডুবরী হটাৎপাড়া গ্রামের মৃত ইয়াহিয়া হাসানের ছেলে মির্জা বিদার হাসান(২০), একই গ্রামের রবিউল ইসলামের ছেলে মো.রাকিব(২৬) ও মৃত টিপু সুলতানের ছেলে জাহিদ হাসান(৩০)।

চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি আজমল হোসেন অভিযানগুলো নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার বিকেল ৪ টার দিকে গোপন খবরের ভিত্তিতে কাজলের বসতবাড়িতে অভিযান চালানো হয়। এরপর বাড়ি তল্লাশী করে কাজলের শয়নকক্ষের সানসেটের উপরে রাখা ৭৭৫ গ্রাম হেরোইন পাওয়া গেলে তাকে ও মরিয়মকে গ্রেফতার করা হয়। অভিযানে গ্রেপ্তার দু'জনের নিকট থেকে নগদ ৪৯ হাজার টাকাও জব্দ হয়।


র‌্যাব কর্মকর্তা আজমল হোসেন আরও বলেন, এর আগে মঙ্গলবার ভোররাত ৪টার দিকে মাদক ব্যবসায়ীদের মাদকসহ অবস্থানের গোপন খবরে শিবগঞ্জের নলডুবরী হঠাৎপাড়া গ্রামে অভিযান চালানো হয়। অভিযানে ৭৯১ বোতল ফেনসিডিলসহ বিদার হাসান,রাকিব ও জাহিদ হাসানকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন বলে র‌্যাব জানিয়েছে। দু'টি অভিযানের ঘটনায় সদর ও শিবগঞ্জ থানায় পৃথক মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত