চাঁপাইনবাবগঞ্জে চুরির অপবাদে বাড়ি থেকে বের করে দেয়া বৃদ্ধা মাকে বাড়িতে পৌঁছে দিয়েছে র‌্যাব

প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৫

চাঁপাইনবাবগঞ্জ শহরের চৌহদ্দিটোলা মহল্লায় ৭ মাস আগে ৮ লক্ষ টাকা চুরির মিথ্যা অপবাদ দিয়ে নিজ বাড়ি থেকে বের করে দেয়া বৃদ্ধা মাকে তার নিজ বাড়িতে পৌঁছে দিয়েছে র‌্যাব। গত সোমবার (৩১ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় বৃদ্ধাকে তার বাড়িতে তুলে দেয়া হয়। এরপর চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের প্রেস বিজ্ঞপ্তিতে ঘটনা সম্পর্কে বিস্তারিত জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, স্থানীয় একটি পত্রিকায়  বৃদ্ধা সম্পর্কিত সংবাদ প্রকাশিত হলে তা র‌্যাব-৫ ব্যাটালিয়ন, রাজশাহী'র অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমানের নজরে আসে। তাঁর নির্দেশে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার সিনিয়র এএসপি আজমল হোসেন ও এএসপি মাসুদ রানা'র নেতৃত্বে র‌্যাব সদস্যরা মা নুরজাহান (৭৫) কে খুঁজে বের করেন।

র‌্যাব আরও জানায়, স্থানীয় বাসিন্দাদের নিকট খোঁজ নিয়ে তারা জানতে পারে,বৃদ্ধার মেয়ে মনোয়ারা(৪৫) ও জামাই দুরুল হোদা(৫০) প্রতারণার মাধ্যমে বৃদ্ধার ভিটামাটি ও ও দুই বিঘা আবাদী জমি লিখে নিয়েছে।

সোমবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজনের উপস্থিতিতে তাদের সাক্ষী নিয়ে বৃদ্ধাকে তার নাতি সেনাবাহিনীর সৈনিক মোস্তাফিজুর রহমানের জিম্মায় দিয়ে লিখিত নিয়ে তার বাসায় তুলে দেয়। সেই সাথে ভবিষ্যতে মেয়ে বা জামাই বৃদ্ধাকে নির্য়াতন না  করে আর করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে মর্মে তাদের মুচলেকা নেয়া হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত