জেকেজি চেয়ারম্যান সাবরিনাসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন

প্রকাশ : ২০ আগস্ট ২০২০, ১৬:৩৪

সাহস ডেস্ক

করোনার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে হওয়া মামলায় জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী ও সিইও আরিফুল হক চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

বৃহস্পতিবার (২০ আগস্ট) ঢাকার মট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারী তাদের বিরুদ্ধে অভিযোগ গঠনের মাধ্যমে বিচার শুরুর নির্দেশ দেন।

মামলায় অভিযুক্ত অন্য আসামিরা হলেন- আবু সাঈদ চৌধুরী, হুমায়ূন কবির হিমু, তানজিলা পাটোয়ারী, বিপ্লব দাস, শফিকুল ইসলাম রোমিও ও জেবুন্নেসা।

অভিযোগ গঠন শুনানির জন্য বৃহস্পতিবার (২০ আগস্ট) সকালেই এই আট আসামিকে আদালতে নেওয়া হয়। এরপর দুপুর পৌনে ১২টার দিকে ঢাকার মট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সারাফুজ্জামান আনছারীর এজলাসে তোলা হয়। তবে আসামিপক্ষের আইনজীবীরা গত দিনের মতো আজও মামলার নথি না পাওয়ার কথা বলে শুনানির তারিখ পেছানোর আবেদন করেন।

এর আগে ১৩ আগস্ট ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী আসামিপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে অভিযোগ গঠন শুনানির জন্য ২০ আগস্ট দিন ধার্য করেন।

৬ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম জুলফিকার হায়াদ মামলার চার্জশিট দেখেন। এরপর তিনি মামলাটি বিচারের জন্য ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারীর আদালতে বদলি করেন। আদালত ১৩ আগস্ট সাবরিনা-আরিফসহ আটজনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির জন্য দিন ধার্য করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত