মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, একই পরিবারের ৮ জন নিহত

প্রকাশ : ১৮ আগস্ট ২০২০, ১৩:২৪

সাহস ডেস্ক

ময়মনসিংহের ফুলপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে একই পরিবারের ৮ জন নিহত হয়েছেন। এ ঘটনায় ছয় জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। উদ্ধার অভিযান এখনও চলছে।

মঙ্গলবার (১৮ আগস্ট) সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কে ফুলপুরের ছনধরা ইউনিয়নের বাশাটি গ্রামে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রিপা খাতুন (৩০), শামছুল হক (৬৫), রেজিনা খাতুন (৫৩), পাগলা থানার পারুল আক্তার (৫০), ভালুকা উপজেলার বেগম (৩০), মিলুয়ারা বেগম (৫৫), বুলবুলি আক্তার (৭) এবং তারাকান্দা উপজেলার নবী হোসেন (৩০)।

জীবিত অবস্থায় উদ্ধার হন, ভালুকার শাহজাহান (৪০), শারফুল (৩৬), মিজান (২৮), রাজু (২৭),পাগলার হাবীব (৫৫) ও গফরগাঁওয়ের রতন (৫৫)।

ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজী জানান, ময়মনসিংহ থেকে শেরপুরগামী মাইক্রোবাসটি ফুলপুরের বাশাটি পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। পরে মাইক্রোবাসটি রাস্তার পাশের পুকুরে পড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে ৮ জনের মরদেহ উদ্ধার করেন।

নিহতদের মধ্যে একটি শিশু, ৫ নারী ও ২ পুরুষ রয়েছেন। জীবিত উদ্ধার করা হয় ছয় জনকে। মাইক্রোবাসে মোট ১৪ জন যাত্রী ছিলেন। তারা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত