মিরপুরের ডিসি, পল্লবীর এডিসি-এসি-ওসি বদলি

প্রকাশ : ০৯ আগস্ট ২০২০, ১২:০৭

সাহস ডেস্ক

রাজধানীর পল্লবীতে থানার ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনায় মিরপুর বিভাগের উপ-কমিশনার (ডিসি) এবং একই বিভাগের পল্লবী জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি), সহকারী কমিশনারকে (এসি) বদলি করা হয়েছে। একসঙ্গে সরিয়ে দেওয়া হয়েছে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), পরিদর্শক (তদন্ত) ও পরিদর্শককে (অপারেশনস)।

শনিবার (৮ আগস্ট) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ ৬ কর্মকর্তাকে বদলি করেন।

পুলিশ কমিশনার স্বাক্ষরিত এক বদলি আদেশে মিরপুর বিভাগের উপ-কমিশনার মোস্তাক আহমেদকে বদলি করে প্রটেকশন বিভাগে এবং প্রটেকশন বিভাগের উপ-কমিশনার আ. স. ম. মাহতাব উদ্দিনকে মিরপুর বিভাগে, পল্লবী জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মিজানুর রহমানকে ডিএমপি অপারেশন্স বিভাগে এবং অপারেশন্স বিভাগের এডিসি আরিফুল ইসলামকে পল্লবী জোনে, পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি) ফিরোজ কাউছারকে ওয়েল ফেয়ার এ্যান্ড স্পোর্টস বিভাগে এবং ওয়েল ফেয়ার এ্যান্ড স্পোর্টস বিভাগের সহকারী কমিশনার শাহ কামালকে পল্লবী জোনে সহকারী কমিশনার হিসাবে বদলি করা হয়েছে।

অপর এক আদেশে পল্লবী থানার ওসি মো. নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে এবং সূত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে পল্লবী থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া, পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আব্দুল মাবুদকে গোয়েন্দা লালবাগ বিভাগে এবং পরিদর্শক (অপারেশনস) মোহাম্মদ এমরানুল ইসলামকে গোয়েন্দা ওয়ারি বিভাগে বদলি করা হয়েছে।

এদিকে, পরিদর্শক আবু সাঈদ আল মামুনকে পল্লবী থানার পরিদর্শক (তদন্ত) এবং সিটিটিসির পরিদর্শক মো. ইয়ামিন কবিরকে পল্লবী থানার পরিদর্শক (অপারেশনস) হিসেবে বদলি করা হয়।

৯ আগস্টের মধ্যে পরিদর্শক পদমর্যাদার কর্মকর্তাদের বদলিকৃত কর্মস্থলে যোগদানের জন্য নির্দেশ প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত