আধা কিলোমিটার পথে ১৫ জনকে ধাক্কা দেয় নৈশকোচ

প্রকাশ : ০৮ আগস্ট ২০২০, ১২:২৩

সাহস ডেস্ক

চট্টগ্রাম থেকে ছেড়ে আসা রয়েল এক্সপ্রেসের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৫-২১৬১) আধা কিলোমিটার পথে ১৫ জনকে ধাক্কা দেয়। এতে ছয় জনের মৃত্যু হয়েছে। সাত থেকে আট মিনিটের মধ্যে এই দুর্ঘটনা ঘটে।

শনিবার (৮ আগস্ট) সকাল সাড়ে ছয়টার দিকে চুয়াডাঙ্গা-ঝিনাইদহ মহাসড়কের সরোজগঞ্জ বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা থেকে চুয়াডাঙ্গাগামী রয়েল এক্সপ্রেসের যাত্রীবাহী বাস একে একে মোটরসাইকেল, আলমসাধু ও ব্যাটারিচালিত রিকশাভ্যানকে চাপা দিলে হতাহত হওয়ার এই ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ মো. ফখরুল বলেন, সকাল সাড়ে ৬টার দিকে সরোজগঞ্জ বাজারে নৈশকোচটি প্রথমে একটি আলমসাধুকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলমসাধুর আট যাত্রীর মধ্যে তিন জন নিহত হন। এরপর ভ্যান, মোটরসাইকেল এবং আরও একটি আলমসাধুকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় সরোজগঞ্জ বাজার থেকে মিতালী সিনেমা হল পর্যন্ত আধা কিলোমিটার পথে মোট ছয় জন নিহত হন।

নিহতরা হলেন- সদর উপজেলার ভান্ডাদুয়া গ্রামের নিতাই হালদারের ছেলে ষষ্টি হালদার (৪০), খাড়াগুদা গ্রামের মাহতাব উদ্দীনের ছেলে মিলন হোসেন (৩০), তিতুদহ গ্রামের পিয়াস আলীর ছেলে রাজু আহমেদ (৩৫), একই গ্রামের লুতা মন্ডলের ছেলে সোহাগ হোসেন (২৮), এবং রহিম মন্ডলের ছেলে শরিফ হোসেন (৪০)।

তাদের মধ্যে প্রথম তিনজন ঘটনাস্থলে এবং বাকি তিনজন চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহত মিলন হোসেন সদর উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ের এআই টেকনিশিয়ান এবং বাকি পাঁচজন কৃষিশ্রমিক।

আহত তিনজন হলেন সরোজগঞ্জের বাবলু (৪৫), মোহাম্মদজমা গ্রামের আকাশ (১৮) ও তিতুদহের আলমগীর হোসেন (২৮)।

ব্যাটারিচালিত রিকশাভ্যানের যাত্রী বেল্টু রহমান (২৫) বলেন, তিতুদহ গ্রাম থেকে মোট ছয়জন ধানের চারা তুলতে সরোজগঞ্জ যাচ্ছিলেন। তাঁদের সামনে মিলন হোসেন মোটরসাইকেলে করে এবং বাকিরা আলমসাধুতে চড়ে যাচ্ছিলেন। তাঁরা সরোজগঞ্জ সিনেমা হলের কাছে পৌঁছালে রয়েল এক্সপ্রেস বাস পেছন থেকে তাঁদের ধাক্কা দেয়। এ সময় বাসটি একটি রিকশাভ্যানকেও চাপা দেয়।

চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার কান্তি বলেন, বাসটি ডিপোতে রেখে চালক ও তার সহকারী পালিয়ে যায়। রয়েল এক্সপ্রেসের বাসটি (ঢাকা মেট্রো ব ১৫-২১৬১) জব্দ করা হয়েছে। চালক ও তার সহকারীকে আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত