টেকনাফে দুই গ্রুপের গোলাগুলিতে ৪ ইয়াবাকারবারি নিহত

প্রকাশ : ২৮ জুলাই ২০২০, ১২:৫৬

সাহস ডেস্ক

কক্সবাজারে টেকনাফে দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে ৪ জন ইয়াবাকারবারি নিহত হয়েছে। নিহতরা হলো, হোয়াইক্যং ইউনিয়নের আমতলী এলাকার আনোয়ার হোসেন (২৩), পূর্ব মহেষখালীয়াপাড়া আনোয়ার হোসেন (২২), নয়াবাজার এলাকার ইসমাইল (২৪) ও খারাংখালী এলাকার নাছির (২৪)।

মঙ্গলবার (২৮ জুলাই) ভোররাত ৪টার দিকে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় এ ঘটনা ঘটে।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন জানান, রাতে হোয়াইক্যং ইউনিয়নের খারাংখালী এলাকায় দুই ইয়াবা কারবারি গ্রুপের মধ্যে গোলাগুলির খবর পেলে টেকনাফ থানা পুলিশের একটিদল ঘটনাস্থলে পৌঁছায়। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে ইয়াবা কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি করে ৫০ হাজার পিস ইয়াবা, দু’টি দেশীয় তৈরি এলজি, ৮ রাউন্ড তাজা গুলিসহ চারজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মৃতদেহ গুলো ময়নাতদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি শাহাজান কবির বলেন,  কক্সবাজার শহরের কবিতা চত্বর থেকে অজ্ঞাত এক যুবকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ঘনাস্থল থেকে একটি দেশীয় তৈরি এলজি, একটি তাজা কার্তুজ, দুটি খালি খোসা, ১০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত