ডিমলায় যুবকের গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশ : ১৯ জুলাই ২০২০, ১২:১৮

নীলফামারীর ডিমলায় আব্দুল্লাহ (৩০) নামের মানসিক ভারসাম্যহীন এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শনিবার (১৮ জুলাই) দুপুরে উপজেলার পূর্বছাতনাই ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের মিয়া পাড়া এলাকার নিজ বাড়ি থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়।সে ওই এলাকার আব্দুল কুদ্দুস আলীর ছেলে। তবে নিহতের পরিবার ও স্থানীয়রা বলছেন, সে নিজেই নিজের গলায় ব্লেড চালিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, আব্দুল্লাহ দুপুরে নিজ বাড়ি থেকে বের হয়ে ছাতনাই বহুমূখী উচ্চ বিদ্যালয়ের পাশ্ববর্তী কবরস্থানের পাশে একটি মুদি দোকানের সামনে তার নিজের গলায় ব্লেড চালিয়ে আত্মহত্যার করেন।

পূর্বছাতনাই ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ খান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, সে মানসিক ভারসাম্যহীন একজন রোগী (পাগল) ছিল। এর আগেও সে একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিল। আজ তার নিজের গলা সে নিজেই ব্লেড দিয়ে কেটে ফেলায় ঘটনাস্থলে মারা যায়।মৃত ব্যক্তির বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (ডোমার-ডিমলা সার্কেল) জয়ব্রত পাল, ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ।ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, সে একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি ছিল। তবে আমরা ঘটনাস্থলে এসে লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরী করে মৃত ব্যক্তির মরদেহ ময়না তদন্তের জন্য উদ্ধার করেছি। এসময় ডিমলা থানার এসআই আক্তারুজ্জামান, মিঠুন চন্দ্র রায় সহ সঙ্গীয় ফোর্স  উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত