র‌্যাবের ‘হটলাইন’ নাম্বারে সাহেদের বিরুদ্ধে একদিনে ৯২ অভিযোগ

প্রকাশ : ১৮ জুলাই ২০২০, ২৩:২৬

সাহস ডেস্ক

করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট দেওয়ার অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের ব্যাপারে তথ্য সংগ্রহের জন্য চালু করা র‌্যাবের ‘হটলাইন’ নাম্বার এবং ই-মেইলে ৯২টি প্রতারণার অভিযোগ জমা পড়েছে।

শনিবার (১৮ জুলাই) পর্যন্ত সবশেষ তথ্য অনুযায়ী র‌্যাবের নির্ধারিত সেলে এসব অভিযোগ এসেছে।

ভুক্তভোগীদের আইনি পরামর্শ দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন র‌্যাবের লিগ্যাল এন্ড মিডিয়া উইং এর পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ।

এই ব্যাপারে লে. কর্নেল আশিক বিল্লাহ বলেন, ভুক্তভোগীদের সেবা দেওয়ার জন্য আমরা হটলাইন চালু করেছি। গত একদিনে ভয়াবহ রেসপন্স পেয়েছি। আমরা হটলাইনে ৭২টি মৌখিক অভিযোগ পেয়েছি। এছাড়া ই-মেইলের মাধ্যমে অভিযোগ এসেছে ২০টি। সবগুলো অভিযোগ প্রতারণার।

দেশের বিভিন্ন প্রান্তের মানুষ তার দ্বারা প্রতারিত হয়েছে উল্লেখ করে র‌্যাবের এই কর্মকর্তা জানান, কারও সঙ্গে আর্থিক প্রতারণা করেছে, আবার কারও সঙ্গে পাথর বা জমি নিয়ে প্রতারণা করেছে সাহেদ। দেশের বিভিন্ন প্রান্তের মানুষ তার দ্বারা প্রতারিত হয়েছে।

প্রসঙ্গত, শুক্রবার (১৭ জুলাই) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ জানতে হটলাইন চালু করে র‌্যাব। হটলাইন নম্বরটি হলো ০১৭৭৭৭২০২১১ এবং ই-মেইল এড্রেসটি হলো [email protected]। কেউ সাহেদের মাধ্যমে প্রতারিত ও নির্যাতিত হয়ে থাকলে তাদেরকে আইনি সহায়তার উদ্যোগে এমন হটলাইন চালু করা হয়।

হটলাইন নম্বরে কল করে কিংবা ইমেলের মাধ্যমে ভুক্তভোগীরা সাহেদের ব্যাপারে তথ্য ও অভিযোগ জানাতে পারবেন। এছাড়া এই বিষয়ে আইনি সহযোগিতার জন্যও ভুক্তভোগীরা যোগাযোগ করতে পারবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত