x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬১১ জন, মৃত ৩২ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৭ লাখ ২৪ হাজার, আক্রান্ত ১ কোটি ৯৫ লাখেরও বেশি

রিজেন্ট গ্রুপের এমডি মাসুদ পারভেজ গ্রেপ্তার

প্রকাশ : ১৪ জুলাই ২০২০, ২২:৫৫

সাহস ডেস্ক

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের প্রতারণা কাজের অন্যতম সহযোগী এবং এই গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মাসুদ পারভেজকে গাজীপুর থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৪ জুলাই) সন্ধ্যা ৭টায় গাজীপুরের কাপাসিয়ার একটি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ তথ্য নিশ্চিত করেছেন র‍্যাবের জনসংযোগ ও আইন শাখার পরিচালক লে. ক. আশিক বিল্লাহ।

লে. ক. আশিক বিল্লাহ বলেন, মাসুদ পারভেজ ঘটনার পর থেকেই পলাতক ছিলেন। রিজেন্ট যত প্রতারণা করেছে তার অন্যতম সহযোগী এই মাসুদ। আমরা তাকে খুঁজছিলাম। গোপন সংবাদের ভিত্তিতে কাপাসিয়ায় তার স্ত্রীর এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

লাইসেন্সের মেয়াদ না থাকা, ভুয়া করোনা টেস্ট ও করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহভাজনদের নমুনা নিয়ে তা পরীক্ষা না করাসহ বিভিন্ন অপরাধের দায়ে রাজধানীর রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে করা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশে (ডিবি) হস্তান্তর করা হয়েছে। গত ৭ জুলাই মধ্যরাতে রাজধানীর উত্তরা পশ্চিম থানায় র‌্যাব বাদী হয়ে ওই মামলাটি করে, মামলা নং ৫। মামলাটি তদন্ত করে আসছিলেন উত্তরা পশ্চিম থানার পরিদর্শক (তদন্ত) মো. আলমগীর গাজী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত