x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৬৫৪ জন, মৃত ৩৩ জন
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৭ লাখ ১১ হাজার, আক্রান্ত ১ কোটি ৮৯ লাখেরও বেশি

বান্দরবানে জেএসএস’র দুই গ্রু‌পের গোলাগু‌লিতে নিহত ৬

প্রকাশ : ০৭ জুলাই ২০২০, ১২:০৫

সাহস ডেস্ক

বান্দরবান সদর উপজেলায় পার্বত্য জনসংহ‌তি স‌মি‌তির (জেএসএস) দুই সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় ৬ জন নিহত হয়েছে। এ ঘটনায় গু‌লি‌বিদ্ধ হ‌য়ে‌ছেন আ‌রও অন্তত দু'জন।

মঙ্গলবার (০৭ জুলাই) সকালে জেলা সদরের বাগমারা এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা সবাই জেএসএস এমএন লারমা গ্রুপের সদস্য।

নিহতরা হ‌লেন, জেএসএস সংস্কার-এর জেলা সভাপ‌তি রতন তঞ্চঙ্গ্যা, সহসভাপ‌তি প্র‌জিত চাকমা, সদস্য ডে‌বিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দি‌পেন ত্রিপুরা। গু‌লি‌বিদ্ধ দু'জন হ‌লেন, বিদ্যুৎ ত্রিপুরা ও নিরু চাকমা।

জানা যায়, সকালে রতন তঞ্চঙ্গার বাসায় নাশতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন নিহতরা। এমন সময় সশস্ত্র একদল সন্ত্রাসী তাদের ঘেরাও করে এলোপাতাড়ি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই ৬ জনের মৃত্যু হয়। গুলিবিদ্ধ হন বিদ্যুৎ ত্রিপুরা ও নিরু চাকমা নামে আরও দুই কর্মী। 

এদিকে স্থানীয়রা জানান, মঙ্গলবার সকাল ৭টার দিকে জেলার সদর উপজেলার বাগমারা এলাকায় দুই দুল সশস্ত্র সন্ত্রাসীদের মধ্যে গোলাগুলি শুরু হয়। এ সময় জেএসএস এমএ লারমা গ্রুপের এই ৫ সদস্য নিহত হয়। 

জেলার ৬নং নোয়াপতং ইউনিয়নের মেম্বার মিচি মার্মা বলেন, আমরা ঘটনাস্থলে ৫ জনের লাশ দেখেছি, গুলিবিদ্ধ ৩ জনকে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনার পর জেলা সদর থেকে সেনা সদস্য ও পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। তারা নিহত ও আহতদের জেলা সদর হাসপাতালে নিয়ে আসছে। বর্তমানে পুরো এলাকা ঘিরে রেখেছে যৌথ বাহিনীর সদস্যরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত