সিরাজগঞ্জে জেলা ছাত্রলীগের দুই সাংগঠনিক সম্পাদক বহিস্কার

প্রকাশ : ২৯ জুন ২০২০, ১৫:০৬

দলীয় কোন্দলের কারনে সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে কুপিয়ে জখম করায় একই কমিটির ০২ সাংগঠনিক সম্পাদককে বহিস্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি।

২৮ জুন (রবিবার) রাতে এ সংক্রান্ত পত্র প্রাপ্তির কথা স্বীকার করে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ বিন আহম্মেদ জানান, দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগে জেলা ছাত্রলীগের দু’জন সাংগঠনিক সম্পাদক শিহাব আহম্মেদ জিহাদ ও আল আমিনকে দল থেকে সাময়িক বহিস্কার করেছে ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটি।

এর আগে ২৬ জুন (শুক্রবার) বিকেলে শহরের বাজার ষ্টেশন এলাকায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও জামতৈল হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়কে কুপিয়ে গুরুতর জখম করা হয়।

এ ঘটনায় আহত ছাত্রলীগ নেতার বড় ভাই রুবেল বাদী হয়ে ছাত্রলীগের ৫ নেতাকমীর বিরুদ্ধে শনিবার রাতে সদর থানায় মামলা করেন। বহিস্কৃতরা ওই মামলার প্রধান আসামী। বাকি আসামীরা হলেন, ছাত্রলীগ নেতা আশিকুর রহমান বিজয়, সাগর ও জাহিদুল ইসলাম।

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে সাবেক মন্ত্রী প্রয়াত মোহাম্মদ নাসিমের স্মরণে জেলা ছাত্রলীগ আয়োজিত দোয়া মাহফিলে যোগ দিতে আসার পথে ছাত্রলীগ নেতা এনামুল হক বিজয়কে কুপিয়ে জখম করা হয়। সে বর্তমানে আশংকাজনক অবস্থায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত