x

এইমাত্র

  •  করোনায় আরও ২৯ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ৩২৮৮
  •  ভ্রমণ কড়াকড়ি শিথিল হওয়ার পর ট্রেন এবং বিমানের টিকিট কেনার হিড়িক লেগেছে চীনের রাজধানী বেইজিংয়ে
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৩০ হাজার, আক্রান্ত ১ কোটি ১২ লাখেরও বেশি
  •  পুলিশে করোনায় আক্রান্ত ১১৪৩১ জন, মৃত্যু ৪৪
  •  গণস্বাস্থ্য কেন্দ্রকে ডেকেছে ওষুধ প্রশাসন

ঝড়ের কবলে গাছ চাপায় অটোরিক্সার যাত্রী নিহত

প্রকাশ : ০৫ জুন ২০২০, ২২:৫৭

সিরাজগঞ্জের কামারখন্দে গাছ চাপায় সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী গ্রামীণ ব্যাংকের পিয়ন শরিফুল ইসলাম (২৭) মারা গেছেন। এ ঘটনায় চালকসহ আরো এক যাত্রী আহত হয়েছেন। 

শুক্রবার (৫ জুন) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে কামারখন্দ-বেলকুচি আঞ্চলিক সড়কের জামতৈল কৃষি কারিগরি কলেজের সামনে এ ঘটনা ঘটে। 

নিহত শরিফুল উল্লাপাড়া উপজেলার তেতুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সাইদুর রহমান খানের ছেলে ও গ্রামীণ ব্যাংক রায়দৌলতপুর, কামারখন্দ শাখার পিয়ন। 

আহতরা হলেন, কামারখন্দ উপজেলার চৌবাড়ী গ্রামের মৃত এনতাজ মোল্লার ছেলে ও অটোরিকশার চালক  হবিবুর মন্ডল (৪০) ও বেলকুচি উপজেলার দেলুয়াকান্দি গ্রামের সুলতান সরকারের ছেলে আশরাফুল সরকার (৩০)।  

কামারখন্দ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার হামিদুল ইসলাম জানান, সিরাজগঞ্জ থেকে কামারখন্দ উপজেলার বলরামপুর গামী একটি সিএনজি চালিত অটোরিকশা কৃষি কারিগরি কলেজের সামনে পোঁছালে ঝড়ে একটি বাবলা গাছের গোড়ার মাটি সরে যায়। এবং গাছটি অটোরিক্সার ওপর পরে অটোরিকশায় থাকা চালক সহ দুই জন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা  মুজিব জেনারেল হাসপাতালে নেওয়ার পথেই শরিফুল ইসলাম মারা যান এবং বাকি দুইজনকে ভর্তি করা হয়।  

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা  মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. শামীমুল ইসলাম জানান, তিনজন ব্যক্তিকে হাসপাতালের আনার পর একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়। অন্য দুইজন মাথায় ও শরীরে আঘাত রয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা প্রদান করা হচ্ছে। নিহতের মরদেহ মর্গে রাখা হয়েছে। এছাড়া চালক হাবিবুরের অবস্থা আশঙ্কাজনক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত