সিরাজগঞ্জের হাটিকুমরুল থানার ওসি প্রত্যাহার

প্রকাশ : ০৩ জুন ২০২০, ১৪:২২

সিরাজগঞ্জের হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইয়রুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। 

হাইওয়ে পুলিশ সুপার, বগুড়া আঞ্চলিক কার্যালয়ের মো. শহিদুল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মহাসড়কে উচ্চ আদালত কর্তৃক নিষিদ্ধ ঘোষিত অবৈধ যানবাহনের বেপরোয়া চলাচল ও প্রাণহানির ঘটনায় তাকে প্রত্যাহার হয়। বুধবার সকালে হাইওয়ে পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ে তাকে প্রত্যাহার করা হয়।

চলমান করোনায় উৎকোচ নিয়ে সিরাজগঞ্জের মহাসড়কে বাস, প্রাইভেটকার ও মাইক্রোবাসে অনৈতিকভাবে যাত্রী পারাপারে সুযোগ প্রদান এবং অবৈধ থ্রি-হুইলার, কাটা-মাইক্রো, নসিমন ও করিমনসহ পণ্যবাহী ট্রাকে যাত্রী চলাচলের বিপরীতে অবৈধ চাঁদাবাজির অভিযোগ ওঠে ওসি খাইরুল ইসলামের বিরুদ্ধে। 

গত মঙ্গলবার বিকেলে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার সরিষাকোল নামক স্থানে পাবনা থেকে ঢাকাগামী সরকার ট্রাভেলর্সের ধাক্কায় অবৈধভাবে চলাচলরত একটি সিএনজি চালিত থ্রি-হুইলারে চাপা খায়। এতে বাবা-মা ও মেয়েসহ তিনজন প্রাণ হারান। এ কারণে তার বিরুদ্ধে একাধিকবার অভিযোগ যায় উর্ধ্বতন বরাবর।

পুলিশের বগুড়া আঞ্চলিক কার্যালয়ের পুলিশ সুপার মো. শহিদুল্লাহ বলেন, 'জনস্বার্থে ও উর্ধ্বতনদের নির্দেশে তাকে প্রত্যাহার করা হয়েছে।

এ ব্যাপারে হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম প্রত্যাহারের বিষয়টি স্বীকার করে জানান, বুধবার বিকালের মধ্যে আমি সেখানে চলে যাবো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত