জামিন পেলেন ক্যাসিনো-কাণ্ডের লোকমান ও শফিকুল

প্রকাশ : ০১ জুন ২০২০, ১১:৩৫

সাহস ডেস্ক

ক্যাসিনোবিরোধী ও শুদ্ধি অভিযানে গ্রেপ্তার হওয়া মোহামেডান ক্লাবের পরিচালক (ডাইরেক্টর ইনচার্জ) লোকমান হোসেন ভূঁইয়া ও কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি ও কৃষক লীগের নেতা শফিকুল আলম (ফিরোজ) কারাগার থেকে জামিনে বেরিয়ে গেছেন।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক সারওয়ার বিন কাশেম এই ব্যাপারে জানিতে চাইলে বলেন, সব তদন্ত এখনো শেষ হয়নি।

কারাগার সূত্র জানায়, গত ১৯ মার্চ লোকমান হোসেন ভূঁইয়া কাশিমপুর-১ থেকে ও ১ জানুয়ারি শফিকুল আলম ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান। গত ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মণিপুরীপাড়ার বাসা থেকে লোকমান হোসেন ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‍্যাব। এর আগে ২২ সেপ্টেম্বর রাতে শফিকুল আলমকে কলাবাগান ক্রীড়া চক্র থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে তেজগাঁও থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়। সম্প্রতি ওই মামলায় অভিযোগপত্র দাখিল করা হয়েছে। শফিকুল আলমের বিরুদ্ধে কলাবাগান থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করে র‍্যাব।

গত বছরের ১৮ সেপ্টেম্বর থেকে ঢাকায় ক্যাসিনোবিরোধী অভিযান শুরু করে র‍্যাব। এদিন ক্যাসিনো চালানোর অভিযোগে চারটি ক্লাব সিল করে দেওয়া হয়। ইয়ংমেনস ক্লাবের ক্যাসিনোর মালিক ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া। ওই দিন রাতে তাকে গুলশান থেকে গ্রেপ্তার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত