x

এইমাত্র

  •  গত ২৪ ঘন্টায় করোনায় নতুন সংক্রমিত ২৭৩৩ জন, মৃত ৩৯ জন
  •  ফাহিম সালেহর খুনী চিহ্নিত
  •  মহামারি করোনাভাইরাসে বিশ্বব্যাপী মৃত্যু ৫ লাখ ৮৭ হাজার, আক্রান্ত ১ কোটি ৩৭ লাখেরও বেশি
  •  কাঠগড়ায় কাঁদলেন সাহেদ, বললেন করোনা আক্রান্ত তিনি

হাজি মকবুল হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

প্রকাশ : ২৫ মে ২০২০, ০৬:৩৬

সাহস ডেস্ক

সাবেক সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপদেষ্টা পরিষদের সদস্য হাজি মকবুল হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এক শোক বার্তায় প্রধানমন্ত্রী বলেন, একজন জনবান্ধব নেতা হিসেবে তিনি দল ও জনগণের জন্য কাজ করে গেছেন।

শেখ হাসিনা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, রবিবার (২৪ মে) রাত ৯টা ১০ মিনিটে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচে) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। গত শুক্রবার (২২ মে) তিনি সিএমএইচে ভর্তি হন।

হাজী মো. মকবুল হোসেনের ছেলে মজিবুল ইসলাম পান্না জানান, তার পিতা কোভিড পজিটিভ ছিলেন। ৩ দিন আগে তিনি সিএমএইচে ভর্তি হন। করোনাভাইরাস সঙ্কটকালে তিনি বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করেছিলেন। সর্বশেষ গত ১৪ মে তিনি মোহাম্মদপুরের বাসায় বসে আর্থিক অনুদান তুলে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন।

মৃত্যুকলে তার বয়স হয়েছিল ৭০ বছর। মকবুল হোসেনের স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা গেছে।

জানা যায়, করোনাভাইরাসের প্রকোপের মধ্যেই মুন্সিগঞ্জসহ বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ করে যাচ্ছিলেন মকবুল। সর্বশেষ গত ১৪ মে তিনি মোহাম্মদপুরের বাসায় আওয়ামী লীগের নেতা-কর্মীদের হাতে আর্থিক অনুদান তুলে দেন। এরপর তিনি অসুস্থ হয়ে পড়েন। তার স্ত্রীও করোনাভাইরাসে আক্রান্ত হয়ে শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত