মেয়রের দায়িত্ব নিলেন তাপস

প্রকাশ : ১৭ মে ২০২০, ০৬:৫৬

সাহস ডেস্ক

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নতুন মেয়রের দায়িত্বভার গ্রহণ করলেন শেখ ফজলে নূর তাপস। কোভিড -১৯ এর মহামারিজনিত কারণে সামাজিক দূরত্ব বজায় রেখে ডিএসসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হক নগর ভবনে তাপসকে আনুষ্ঠানিকভাবে মেয়রের দায়িত্ব হস্তান্তর করেন।

শনিবার (১৬ মে) দুপুরে নগর ভবনে সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা শাহ মো. ইমদাদুল হকের কাছ থেকে মেয়রের দায়িত্ব বুঝে নেন তিনি।

অনুষ্ঠানে তাপস বলেন, আমি নগরবাসীর জন্য ২৮টি মৌলিক সেবা পূরণের জন্য কাজ করতে চাই। আমি পাঁচটি প্রাথমিক পরিষেবা নিশ্চিত করব এবং সেগুলো আগামী ৯০ দিনের মধ্যে নগরবাসীর দোরগোড়ায় পৌঁছে দেব।

নগর ভবন থেকে সাংবাদিকদের সাথে একটি অনলাইন ভিডিও কনফারেন্সে তিনি বলেন, অন্য পরিষেবাগুলো আমি পর্যায়ক্রমে বাস্তবায়ন করব।

এ সময় শেখ ফজলে নূর তাপসের স্ত্রী আফরিন তাপস, আওয়ামী লীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মান্নাফী, সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর, নগর আওয়ামী লীগ নেতা মোরশেদ কামাল, কাউন্সিলর ফরিদউদ্দিন আহমেদ রতন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গত ১ ফেব্রুয়ারি ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের প্রার্থী তাপস ও আতিকুল ইসলাম বিজয়ী হন। ১৩ মে আতিকুল ইসলাম ডিএনসিসির মেয়রের দায়িত্ব গ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত