বরকোটা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ

প্রকাশ : ১৬ মে ২০২০, ১৯:২২

সাহস ডেস্ক

করোনাভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রেখে কুমিল্লার বরকোটা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে এলাকার সাময়িক কর্মহারা স্বল্প আয়ের অসহায় মানুষের জন্য ১ম থাপে ৪০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার(১৬মে) বরকোটা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতায় অসহায় মানুষগুলোর মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীতে উপহার হিসেবে প্রতি প্যাকেটে  ছিলো চাল, ডাল, তেল, চিনি, আলু, পেয়াজ, লবন, সেমাই ও প্যাকেট দুধ।

সজীব সরকার নামের এক প্রাক্তন শিক্ষার্থী বলেন, প্রতি বছরের ন্যায় এই বছরেও বরকোটা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীরা মিলে রমজান মাসে ইফতারের আয়োজন করার কথা ছিলো। কিন্তু করোনাভাইরাসের জন্য আমরা সে আয়োজন করছি না। এলাকার অসহায় মানুষগুলোর কথা চিন্তা করে ইফতারের আয়োজনের সে টাকা দিয়ে উপহার সামগ্রী হিসেবে বিতরণ করা হয়েছে।

আব্দুল আউয়াল ভূঁইয়া ও অনুকূল চন্দ্র সাহা অত্র কলেজের শিক্ষক জানান, সময়টা খুব খারাপ যাচ্ছে নিম্ন আয়ের মানুষগুলোর। এলাকার অসহায় মানুষদের  জন্য আমাদের প্রাক্তন শিক্ষার্থীদের এই উপহার সামগ্রীর এই উদ্যোগে শিক্ষক হিসেবে আমরা গর্বিত। তাদের এই উদ্যোগের মতো দেশের এই ক্রান্তিকালে সকলের এইভাবে এগিয়ে আসা উচিত। 

এসময় উপস্থিত ছিলেন বরকোটা স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থী মোমেন খান (ব্যাচ-১৯৯৮), জসিম উদ্দিন (ব্যাচ-১৯৯৯), নেছার উদ্দিন (ব্যাচ-০২), মাসুদ মোহন (ব্যাচ-০৪), শামীম সালমান (ব্যাচ-০৬), আশরাফ উদ্দিন (ব্যাচ-১১), শুভ সরকার (ব্যাচ-২০১৫) প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত