ফেসবুকে সাঈদীর মুক্তি চেয়ে পোস্ট, অবশেষে গ্রেফতার

প্রকাশ : ০৮ মে ২০২০, ০৩:৪০

সিরাজগঞ্জ জামায়াতের তৃণমূল পর্যায়ের এক নেতা আব্দুল খালেক সাঈদীর মুক্তি চেয়ে ফেসবুকে প্রচারণা চালানোয় দ্বায়ে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার আব্দুল খালেক উপজেলার জামায়াতের তৃণমূল পর্যায়ের নেতা।
 
সামাজিক যোগাযোগ মাধ্যমে যুদ্ধাপরাধের  মামলায় দণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলোয়ার হোসেন সাঈদীর মুক্তির পক্ষে প্রচারণা চালানোর অপরাধে সিরাজগঞ্জের শাহজাদপুরে ঐ ব্যক্তিকে গ্রেফতার রেছে পুলিশ। গ্রেফতার আব্দুল খালেক উপজেলার কৈজুরী ইউনিয়ন জামায়াতের সাবেক সভাপতি।
 
বুধবার (৬ মে) সন্ধ্যায় নিজ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে মঙ্গলবার পুলিশ বাদী হয়ে শাহজাদপুর থানায় আইসিটি আইনে তার বিরুদ্ধে একটি মামলা করে।
 
শাহজাদপুর থানার ভারপ্র্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গত কয়েকদিন ধরে আব্দুল খালেক ফেসবুকে সাঈদীর মুক্তি চেয়ে প্রচারণা চালিয়ে আসছিলেন। বিষয়টি পুলিশের নজরে এলে মঙ্গলবার মামলা করা হয়।
 
ওসি আতাউর বলেন, ''ফেসবুকে মাওলানা সাঈদীর মুক্তির প্রচারণা চালানোর অপরাধে আইসিটি আইনে করা এক মামলায় বুধবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হয়। আদালতের মাধ্যমে তাকে রাতেই জেলা কারাগারে পাঠনোর প্রক্রিয়া চলছে।''
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত