রামগতিতে আনসার ভিডিপি পরিবারের সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

প্রকাশ : ০৬ মে ২০২০, ১৮:৪৮

লক্ষীপুরের রামগতি উপজেলার ৩০০ জন দুঃস্থ আনসার ভিডিপি পরিবারের সদস্যদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে।

৫ মে (মঙ্গলবার) সকালে জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের আয়োজনে উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয় প্রাঙ্গণে এ ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১লিটার ভোজ্য তেল, ১ কেজি চিনি, সাবান ও ১টি মাস্ক।

আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক দেশের এ ক্রান্তিলগ্নে মানবতার ডাকে সাড়া দিয়ে সার্বিক সংকট উত্তরণে এ বাহিনীর প্রতিটি সদস্যকে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে যথাযথভাবে দায়িত্ব পালনের নির্দেশনা প্রদান করেন। মহাপরিচালকের ঐকান্তিক প্রচেষ্টায় ও সময়োপযোগী সিদ্ধান্তের প্রেক্ষিতে দেশের প্রান্তিক এলাকা পর্যন্ত বিস্তৃত ১ লক্ষ ৫৫ হাজার স্বেচ্ছাসেবী অস্বচ্ছল ভিডিপি পরিবারের মধ্যে পর্যায়ক্রমে ত্রাণ বিতরণ করা হচ্ছে।

জেলা কমান্ডান্ট আশীষ কুমার ভট্রাচার্যের সহযোগীতায় ত্রাণ বিতরনকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শরাফ উদ্দিন আজাদ সোহেল, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ইসমেতারা, উপজেলা প্রশিক্ষক হাসান আহমেদ, আনসার কোম্পানী কমান্ডার মো: তাওহীদুল ইসলাম সুমন, ভিডিপি দলনেতা দলনেত্রী ও আনসার কমান্ডাররা।

এসময় সকলকে জরুরী কাজ ছাড়া ঘরের বাইরে না বেরিয়ে নিজ নিজ ঘরে থাকতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে কিছু নির্দেশনা প্রচার করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত